পশ্চিম চরজব্বর নেয়াজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচী অনুষ্ঠিত

“ডেঙ্গুমুক্ত দেশ চাই পরিস্কার পরিচ্ছন্নতার বিকল্প নাই” এ শ্লোগানকে সামনে রেখে জেলা প্রশাসক নোয়াখালী মহোদয় ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, নোয়াখালী মহোদয়ের নির্দেশনা অনুযায়ী সুবর্ণচর উপজেলার পশ্চিম চরজব্বর নেয়াজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ৯.৩০ মিনিটের সময় ডেঙ্গু প্রতিরোধে এডিস মশার বংশ বিস্তার ধ্বংসে করণীয় সংক্রান্ত কর্মসূচীর উদ্ভোধন করা হয়।

কর্মসূচীতে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ রেজাউল করিম, সহকারি উপজেলা শিক্ষা অফিসার আজিজুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নাছিম ফারুকী, এসএমসি সহ সভাপতি মোঃ আবদুল মন্নান ও শিক্ষকমন্ডলী।
উপস্থিত অতিথি ও বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীবৃন্দ বিদ্যালয়ের ছাদে বৃষ্টির জমে থাকা পানির অপসারণ, বিদ্যালয়ের পেছনের অংশে ঝোপঝাড় পরিস্কারকরণ ও ড্রেনে জমে থাকা পানিতে ব্লিচিং পাউডার ছিটানোর কার্যক্রম পরিচালনা করেন।
উপজেলা শিক্ষা অফিসার ও সহকারি উপজেলা শিক্ষা অফিসার উপজেলার সকল বিদ্যালয়ে পবিত্র ঈদুল আযহার বন্ধ কালীন সময়ে ৩ সদস্য বিশিষ্ট টীম গঠনের মধ্য দিয়ে স্টুডেন্টস কাউন্সিল ও এসএমসির সহযোগিতা নিয়ে বিদ্যালয় আঙ্গিনা ও আশপাশ পরিচ্ছন্ন রেখে এডিস মশার বংশ বিস্তার রোধ নিশ্চিত করার অনুরোধ করেন।

Share Button