অরুণা বিশ্বাসের ছেলে ‘শুদ্ধ’ এখন কানাডার মস্ত অফিসার

অরুণা বিশ্বাসের একমাত্র ছেলের নাম ‘শুদ্ধ’। নিজের ছেলে যখন বিদেশে বড় অফিসার হয়ে কাজ করে, মায়ের আনন্দ যেন ফুরোতে চায় না। দেশেরও সম্মান বয়ে আনে। সম্প্রতি অরুণা বিশ্বাস নিজের নতুন চলচ্চিত্রের কাজ শেষ করে কিছুদিনের জন্য উড়াল দিয়েছেন কানাডায়। অরুণা বিশ্বাস তার প্রথম চলচ্চিত্র ‘অসম্ভব’ এর কাজ শেষ করলেন।

অভিনেত্রী অরুণা বিশ্বাস বললেন, ‘ছেলে শুদ্ধ কানাডার এখন মস্ত অফিসার। মাকে ট্রিট দেবে। তাই চলে আসা। ছবিটার কাজ শেষ করলাম। ঈদে অথবা ঈদের পরপর ছবিটা মুক্তি দেবার ইচ্ছে।’

সাম্প্রতিক কিছু প্রসঙ্গে প্রখ্যাত এই শিল্পী বলেন, ‘দেশের বাইরে এলেই অনেকে প্রশ্ন করেন দেশকে মিস করেন না। আমার হাসি পায়। কারণ আমাদের অনেক কলিগ তো বছরের পর বছর ধরে বিদেশে পড়ে আছেন। শিল্প সংস্কৃতির বাইরে রয়েছেন। আমি তো জীবনে এক মুহূর্তের জন্য অভিনয়শিল্পর বাইরে নিজেকে ভাবতে পারলাম না! বাইরে যাওয়াকে আমি কোনো অন্যায় বলি না। এটা যার যার জীবন।

কিন্তু এই যে বিদেশ গিয়ে সেখানে থিতু হয়েই শিল্পচর্চার বাইরে আলাদা জগত্ তৈরি করা। এটা আমি ভাবতে পারি না। কানাডার বরফের রাজ্যে কিছুদিন ছেলে আর পরিবারের সাথে কাটিয়ে দেশে ফিরেই ছবির প্রচারণার কাজ শুরু করবেন বলে জানান অরুণা বিশ্বাস।

তিনি আরও বলেন, ‘আমি তো সিনেমারই মানুষ। প্রায় ৩ শতাধিক নাটক প্রডাকশন করেছি। আমার হাত ধরে আজ অনেকেই তারকা। এর বাইরে আমি কী করে যাবো। তবে ওটিটি প্লাটফর্মে ভালো কিছু কাজ হচ্ছে। সেখানে নিজেকে আরো ব্যস্ত রাখতে চাই।’