অল্প বয়সে গৃহশিক্ষকের নজরে পরে যে প্রস্তাব পেয়েছিলেন কোয়েল

একাধিক বাংলা সিনেমায় অভিনয় করে দর্শক মনে জায়গা করে নিয়েছেন ভারতীয় অভিনেত্রী কোয়েল মল্লিক। সম্প্রতি বনি সেনগুপ্তর সঙ্গে আড্ডায় নিজের জীবনের নানা অজানা দিক তুলে ধরলেন রঞ্জিত মল্লিকের কন্যা। আসলে ব্যক্তিগত জীবন আড়ালে রাখতেই তিনি পছন্দ করেন। খুব কম মুখ খোলেন পরিবার নিয়ে। তবে এবার সেসব নিরবতা ভেঙেছিলেন বনির সঙ্গে আড্ডার সময়। ছোটবেলায় গৃহশিক্ষকের কাছ থেকে পাওয়া প্রেমের প্রস্তাবের গল্প শেয়ার করে নিয়েছিলেন অভিনেত্রী।

প্রশ্নটা বনিই করেছিলেন, তোমাকে নাকি প্রাইভেট টিউটর প্রেমের প্রস্তাব দিয়েছিল? আর তাতে কোয়েল বেশ অবাক হন! জিজ্ঞেস করেন, ‘তোমার সোর্স এটাও জানে?’ হাসতে শুরু করে দেন কোয়েল। তারপর অবশ্য খুলেই বলেন গোটা ঘটনা।

জানান, তখন তিনি ক্লাস সেভেন কি এইটে! সায়েন্স টিচারও সবে কলেজ থেকে বেরিয়েছে, চাকরি খুঁজছে এরকম। তো একদিন সেই শিক্ষক এসে কোয়েলকে বললেন, তোমাকে আজকে একটা কথা বলব। আগে আজকের পড়া শেষ করে নাও তারপর। কোয়েলের সরল মন প্রথমে ভেবেছিল, শিক্ষক বুঝি নতুন চাকরি পেয়েছেন, আর সেটাই বলবেন। তিনিও জোর করতে থাকেন। তবে শিক্ষক বলেন, পড়ানোর শেষেই বলবেন। কারণ এতে নাকি সেদিনের পড়াটাই নষ্ট হতে পারে।

নায়িকার কথায়, যথারীতি পড়া শেষ হল। আর উনিও বললেন সেই থ্রি ম্যাজিকাল ওয়ার্ডস। শুনে তো আমার মুখ সাদা। ভয় করতে শুরু করেছিল। উনি আমাকে সেকথা বলে নীচে নেমে গেলেন। রোজ আমি ওর সঙ্গেই নামতাম। মা খবর নিত কতটা পড়া হল, কী পেরেছি, কী পারিনি। সেদিন আর আমার নামার সাহস হয়নি। পরে শিক্ষক চলে যেতে মাকে সবটা বললাম।

কোয়েল জানান, তারপর সেই শিক্ষককে আর পাড়াতে আসতে দেননি মা দীপা। অভিনেত্রী সঙ্গে এটাও জানান, এই ব্যাপারে বাবার সঙ্গে তার কোনো কথা হয়নি। মা বলে থাকতেও পারে!

আর তাতে বনির হাসতে হাসতে জবাব, হ্যাঁ শুনলেই চাবকে চামড়া তুলে নিত!