ঘুমানোর পোশাক পরে রেস্তোরাঁয় জানভি, সমালোচনার ঝড়

শ্রীদেবী কন্যা জানভি কাপুর। অভিনয়ে নাম লেখানোর আগেও পাপারাজ্জিরা তাকে নানা কারণে খবরের শিরোনাম করেছেন। বলিউডে অভিষেক হওয়ার পর নিয়মিত আলোচনায় থাকে জানভি। এবার পোশাক নিয়ে দারুণ সমালোচনার মুখে পড়েছেন এই অভিনেত্রী।

মূলত, জানভি কাপুরের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, গাড়ি থেকে নামছেন জানভি। তার পরনে নুডলস স্ট্র্যাপের কালো রঙের পোশাক। গাড়ি থেকে নেমে হাঁটতে হাঁটতে নিজের পোশাক কয়েকবার টেনে নিচে নামানোর চেষ্টা করেন। আর এ বিষয়টি নেটিজেনদের দৃষ্টি এড়ায়নি। তারপরই শুরু হয়েছে জোর সমালোচনা।

অনেকে বলছেন এটি ঘুমানোর পোশাক, আর সেটা পরেই রেস্তোঁরায় চলে গিয়েছেন জানভি। এক নারী লিখেছেন, ‘এই পোশাক আমারও আছে। এটি পরে আমি ঘুমাই।’ আরেকজন লিখেছেন, ‘সব জায়গায় পোশাক টানছেন! যা পরে আরাম বোধ করেন না তা পরেন কেন?’ অনেকে লিখেছেন, ‘নাইটি’। কেউ কেউ লিখেছেন, ‘অশ্লীল’। নেতিবাচক মন্তব্যের পাশাপাশি অনেকে জানভির আবেদনময়ী লুকের প্রশংসাও করছেন।

কয়েকদিন আগে অনন্যা পাণ্ডে, শানায়া কাপুরের সঙ্গে ডিনার করতে গিয়েছিলেন জানভি কাপুর। মুম্বাইয়ের একটি রেস্তারাঁর সামনে তাকে ঘিরে ধরে ভক্তরা। এসময় এক ভক্ত সেলফি তোলার কথা বললে এড়িয়ে যান জানভি। এ নিয়ে নেটিজেনদের তুমুল সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী।