চাবি হারিয়ে গেলে তালা খুলবেন যেভাবে, দারুন টিপসে কাজ হবে দুর্দান্ত

বিভিন্ন কাজে ব্যস্ত থাকার জন্য বা অন্য কোন কারণে জন্য অনেক সময় আমরা তালার চাবি হারিয়ে ফেলি কখনো কখনো । সেই সমস্ত চাবি খুঁজে পাওয়া গেলেও অনেক ক্ষেত্রেই সেই তালা চাবি খুঁজে পাওয়া যায় না। সে ক্ষেত্রে দেখা যায় নানান ধরনের সমস্যা।

কিন্তু সেই সমস্যা থেকে রেহাই পেতে চান? তাহলে আজকের এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ে দেখুন। কারণ এমন এক অভিনব পদ্ধতি আপনাদের সামনে শেয়ার করতে চলেছি যা হয়তো এরা কি কেউ কখনও বলেনি।

এই পদ্ধতিতে অবলম্বন করলে অনায়াসে আপনি তালা খুলে নিতে পারবেন চাবি ছাড়াই। ধরুন আপনি কোন কারণে আপনার বাড়ির মূল্যবান চাবি হারিয়ে ফেলেছেন। তাহলে খুলবেন কিভাবে সেই তলাটা।

তার জন্য আপনাকে বাইরে থেকে ডেকে আনতে হবে মিস্ত্রিদের। আর তা না হলে একেবারে ভেঙে ফেলতে হবে সেটা। কিন্তু এসব ছাড়াও আরো একটি উপায় আপনি অনায়াসে খুলে নিতে পারবেন আপনার বাড়ির তালা।

কিভাবে জানাবো বিস্তারিত। প্রথমে অনেকগু-লি দেশলাই কাঠি নিতে হবে এবং একটি কাগজের মধ্যে এসে দেশলাই কাঠির অগ্রভাগে যে বারুদ থেকে থাকে সেগুলিকে জোগাড় করতে হবে । এরপর যে তালা আপনি খুলতে চাইছেন সে তার মধ্যে ঢুকিয়ে দিতে হবে বা’রুদ অর্থাৎ চাবির জায়গায় আপনি বা’রুদ ঢুকিয়ে দেবেন সেই জায়গাতে এবং তার উপর দিয়ে দেবেন এমন কিছু একটি যা শেষ পর্যন্ত আ-গুনকে পৌঁছে দিতে পারবে সেই বা-রুদের কাছে ।

এরপর আপনি যখন সেখানে আ-গুন দেবেন সেটা ধীরে ধীরে সে আ-গুন পৌঁছে যাবে বারুদের কাছে । যখনই আ-গুন বারুদের সংস্পর্শে আসবে তখন একটা ভেতরে ভেতরে বি-স্ফোরণ হ-বে এবং সেই বি-স্ফোরণের জে-রে খুলে যাবে তালা। এই ঘটনাটি সম্প্রতি ইউটিউবে দেখানো হয়েছে । এবং এই ঘটনা সামনে আশাতে রীতিমতো অনেকেই বাড়িতে চেষ্টা করে দেখেছে।