প্রিয়া এবার চোখ মেরে না, ব্লাউজ খুলে কাবু করলেন লাখো পুরুষ

মালায়ালাম ছবির একটি গানের দৃশ্য, যদিও ভাষা অপরিচিত… কিন্তু ভাষার দুর্বোধ‍্যতাকে ছাপিয়ে গিয়েছিল জনপ্রিয়তা। কি ছিল সেই দৃশ‍্যে! কেবল একটা উইঙ্ক। চুল সরিয়ে চোখ মেরেছিলেন এক তরুণী আর সেই চোখের ইশারায় জাদু চালানোর পর থেকেই তিনি হয়ে উঠেছিলেন জাতীয় ক্রাশ।

বলা হচ্ছে প্রিয়া প্রকাশের কথা, ওই ভিডিওর সূত্র ধরে যিনি রাতারাতি সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে ওঠেন। দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভ‍্যারিয়ারের সেই ভিডিও ছড়িয়ে যায় ঝড়ের গতিতে। সেসময় ইন্সটা রিল থেকে শুরু করে ফেসবুক স্ট্যাটাস চরম মাতামাতি হয়েছিল তাকে ঘিরে।

কিন্তু জানেন কি বর্তমানে সে কি করছে! বর্তমানে তার জনপ্রিয়তা কতটা? বহু পুরুষের মনে জায়গা করে নেওয়া সেই তরুণী মাঝেমধ্যেই নিজের ছবি পোস্ট করে দর্শক মনে আজও ঝড় তোলেন। সম্প্রতি তার সেই রকমই একটি ছবি সাড়া ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নতুন এই ছবিতে নিজের বোল্ডনেসের সীমা পার করেছেন তিনি। সেই হাই স্কুল প্রেমের গল্পের অভিনেত্রী প্রিয়া এখন কেবল কিউট নন বরং সাহসী ও বোল্ড।

সাম্প্রতিক তার যে ফটোশুট ভাইরাল হয়েছে তাতে বেশ সেক্সিলুকে দেখা মিলেছে তার। এদিন তার পরনে ছিল একটি ডিপ নেক লাল টপ ও পলকা ডট প্যান্ট। ডিপ নেক টপের প্রায় সব বোতামই ছিল খোলা। স্পষ্ট হয়ে উঠেছিল তার ক্লিভেজ লাইন। আর তার এই স্টাইলই লক্ষ লক্ষ ভক্তকে তার দিকে তাকাতে বাধ্য করেছে।

তার এই আকর্ষণীয় ছবিগুলি তুলেছেন ফটোগ্রাফার ভরত রাওয়াইল। অভিনেত্রী সেই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলের শেয়ার করে নিতে তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে। প্রসঙ্গত খুব শীঘ্রই বিষ্ণুপ্রিয়া নামের একটি কন্নড় ছবিতে দেখা যেতে চলেছে অভিনেত্রীকে। ২৫ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সেই ছবি। এছাড়াও আগামী আরো দুটি ছবিতে দেখা যাবে জনপ্রিয় এই অভিনেত্রীকে।