বেহুঁশ হয়ে বন্ধুর সঙ্গে ওটা করেছিলেন, স্বীকার করলেন অভিনেত্রী

ড্রিংক;স পান করলে তিনি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেননা। একবার ড্রিংক;স পান করে এক পুরুষ বন্ধুর সঙ্গে তিনি কি করেছিলেন তা এতদিন পর স্বীকার করে নিলেন জনপ্রিয় অভিনেত্রী।

তার কিছুদিন আগেই তাঁর ডিভোর্স হয়ে গিয়েছিল। মানসিক দিক থেকেও বি;প;র্যস্ত ছিলেন তিনি। যদিও তিনি তখন সুন্দরী অভিনেত্রী হিসাবে রীতিমত জনপ্রিয়।

একদিন তিনি অনেকটা ;ড্রিং;ক;স পান করে ফেলেছিলেন। অভিনেত্রী স্বীকার করে নেন যে ড্রিং;ক;স করলে তিনি নিজেকে আর নিয়ন্ত্রণ করতে পারেননা। সেদিনও তাই হয়েছিল। বিখ্যাত হলিউড অভিনেতা জর্জ ক্লুনির সবচেয়ে কাছের বন্ধু ছিলেন ওয়ালডো স্যাঞ্চেজ। তিনি সেদিন ওয়ালডোকে নিয়ে বেরিয়ে যান। তারপর তাঁরা সেদিন অনেকটাই ঘনি;ষ্ঠ হয়েছিলেন।

বিষয়টি তখন জর্জ ক্লুনি সহ কয়েকজনই কেবল জানতে পেরেছিলেন। অবশেষে দীর্ঘদিন পর সেদিন ড্রিং;ক;স পান এর পর ওয়ালডোর সঙ্গে ঘনি;ষ্ঠ হওয়ার কথা নিজেরই টিভি অনুষ্ঠানে স্বীকার করে নিলেন ড্রিউ ব্যারিমোর।

চার্লিস অ্যাঞ্জেলস সিনেমার ৩ অ্যাঞ্জেলের মধ্যে একজন ছিলেন ড্রিউ। হলিউডের এই অভিনেত্রী তাঁর রূপ ও অভিনয়, দুয়ের জন্যই বিখ্যাত। তবে ড্রিংক;স পান করলে তিনি স্থির থাকতে পারেননা। ড্রিউ ব্যারিমোরের টিভি শোতে অতিথি হিসাবে এসেছিলেন জর্জ ক্লুনি। তিনি সেদিনের সেই ওয়ালডোর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার কথা শুনে কেবল জানান তিনি জানেন।

প্রসঙ্গত ৪৭ বছরের হলিউড তারকা ড্রিউ ব্যারিমোরের ২০০২ সালে প্রথম স্বামীর সঙ্গে ১ বছর দাম্পত্য জীবন কাটানোর পর ছাড়াছাড়ি হয়ে যায়। ২০১২ সালে ফের বিয়ে করেন ড্রিউ। কিন্তু সেই বিয়েও ২০১৬ সালে ভেঙে যায়। তাঁর ২ সন্তান রয়েছে। একজনের বয়স ১০ এবং অন্যজনের বয়স ৮ বছর।