বৈয়ম পাখির ৩ মিনিট ৫২ সেকেন্ডের ভিডিও ফাঁস

সম্প্রতি শিহাব শাহীনের পরিচালনায় আলোচিত ওয়েব সিরিজ ‘সিন্ডিকেট’ এর সিকুয়্যেল ‘মাইশেলফ অ্যালেন স্বপন’এ নিপুণ অভিনয়ের মাধ্যমে বেশ আলোচনায় চলে এসেছেন তিনি। সিরিজটিতে মিথিলার শায়লা চরিত্রে দেখা যায় তাকে।

ভিন্নধর্মী এই চরিত্রটি নিয়ে কেউ কেউ বলছেন, এটা মিথিলার দারুণ একটা ফিরে আসা। কেউ আবার মনে করছেন, এটা মিথিলার টার্নিং পয়েন্ট। তবে মিথিলা মোটেও এমনটা ভাবছেন না। তার মতে, অভিনয়ে বরাবরই তিনি অনিয়মিত। তাই ফিরে আসা বা টার্নিং পয়েন্টের মতো কিছু নয়। তবে ‘মাইশেলফ অ্যালেন স্বপন’-এ অভিনয় করে অন্য সময়ের চেয়ে বেশি আলোচনায় তিনি।

এই মুহূর্তে কলকাতায় আছেন মিথিলা। তবে দূরে থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে সরব আছেন তিনি। এই সিরিজের প্রচারণার নানান মাধ্যম থেকে মিথিলার ৩ মিনিট ৫২ সেকেন্ডের ভিডিও ফাঁস হয়েছে। যা ইতোমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল। ভিডিটি ‘মাইশেলফ অ্যালেন স্বপন’র শুটিংয়ে কিছু মুহূর্ত তুলে ধরা হয়েছে।

জানা যায়, শুক্রবার (১২ মে) এক সপ্তাহের জন্য ঢাকায় আসবেন তিনি। চাকরি আর সংসার ও শুটিংয়ের জন্য বেশির ভাগ সময়ই এখন তাকে বিভিন্ন দেশে থাকতে হয়। প্রসঙ্গত, ঢাকা ও কলকাতায় মিথিলা অভিনীত ছয়টি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে। সেগুলো হলো, ‘নুলিয়াছড়ির ‘সোনার পাহাড়’, ‘কাজলরেখা’, ‘জলে জ্বলে তারা’, ‘মায়া’, ‘মেঘলা’ ও ‘নীতিশাস্ত্র’।