১২ সেকেন্ড করার সুযোগও হাত ছাড়া হতে দেননি শ্রীলেখা

কলকাতার স্বল্পদৈর্ঘ ছবি ‘১২ সেকেন্ড’-এ অভিনয় করেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ছবিতে প’রকীয়ায় ম’গ্ন হতে দেখা যাবে শ্রীলেখাকে। যা জেনে ফেলেন তার স্বামী। এক সময় ভুল

বুঝতে পেরে স্বামীর বুকে ফিরে আসেন শ্রীলেখা। ছবিতে অভিনয় প্র’সঙ্গে শ্রীলেখা বলেন, ‘শিলাজিতের সঙ্গে ফের জুটি বাঁধার সুযোগ। তার উপর আবার বেশ ভাল গল্প। এছাড়াও বরাবরই মনস্তত্ত্ব বড়ই প্রিয়।

এছাড়াও চরিতত্রে অনেক শেডও রয়েছে। তাই এই ছবিতে অভিনয়ের সুযোগ হাতছাড়া করিনি।’ স্বল্পদৈর্ঘ এই ছবি নির্মাণ করেছেন অংশুমান বন্দ্যোপাধ্যায়। নাম- ‘১২ সেকেন্ড’। যেখানে শ্রীলেখা ও শিলাজিৎকে জুটি।

ওই শর্টফিল্মের প্রেক্ষাপটই একটি স্বপ্ন। সামান্য সময়ের মধ্যে শিলাজিৎ জানতে পারেন তার স্ত্রী সৃজিতার মন মজেছে প’রকীয়ায়। তিনি অন্য পু’রুষে আ’সক্ত। স্ত্রী সৃজিতার চরিত্রেই দেখা গিয়েছে শ্রীলেখাকে।

ছেলে আবার মা’দকাসক্ত। কোকেন ছাড়া তার চলে না। মেয়ে একটি সম্পর্কে জড়িয়েছে। তার ভালবাসার মানুষের সঙ্গে বয়সের ব্যবধান অনেক। পাশাপাশি মেয়ের মনের মানুষ আবার বিবাহিত। সব মিলিয়ে যেন জীবনে

‘ঝড়’ বয়ে যায় শিলাজিতের। তবে সেই ‘ঝড়’ ত’ছনছ করতে পারেনি কিছুই। কারণ, যা ঘটেছে তা পুরোটাই স্বপ্ন ছিল। ভিন্নরকম গল্প। সবার ভালো লাগবে বলে আশা করছেন নির্মাতা।