‘অন্তরা’র জন্মদিনে একসঙ্গে নাচলেন রাজ-পরী

‘ব্যাচেলর পয়েন্ট’ এর অন্যতম এক চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন। গতকাল ৯ নভেম্বর ছিল তার জন্মদিন। এবারের জন্মদিনটা ছিল তার জন্য স্পেশাল। কারণ এবারের জন্মদিনে তিনি পাশে পেয়েছেন ঢাকাই সিনেমার নায়িকা পরীমণি ও নায়ক শরিফুল রাজকে।

গত ৮ নভেম্বর দিবাগত রাত বারোটায় জন্মদিনের সূচনালগ্নে নিজের ফেসবুক পেজে দুঃখ ভারাক্রান্ত মনে একটি পোস্ট দেন ফারিয়া শাহরিন। তার কোন কাছের বন্ধু জন্মতিথির শুরুতেই অর্থাৎ রাত বারোটা এক মিনিটে তাকে জন্মদিনের উইশ করেননি বা শুভেচ্ছা বার্তা জানায়নি-এই ছিল তার পোস্টের বিষয়বস্তু।

আর সেই পোস্ট দেখেই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি তার বান্ধবীর জন্য সারপ্রাইজ জন্মদিন পার্টির আয়োজন করে ফেলেন।বান্ধবীকে ফোন করে তার নিজের বাসায় জন্মদিনের কেক কাটার আহ্বান জানান। যদিও এই আয়োজনে খুব কাছের কয়েকজন মানুষ উপস্থিত ছিলেন।

সেই জন্মদিনের অনুষ্ঠান থেকে লাইভে এসে ফারিয়া শাহরিন তার আনন্দ অনুভূতি সবার সাথে ভাগ করে নেন। চিত্রনায়িকা পরীমণিকেও এসময়ে খুব উৎফুল্ল দেখা যায়। শাহরিনের আহ্বানে সময়ের জনপ্রিয় অভিনেতা ও পরীমণির স্বামী শরীফুল রাজ লাইভে এসে শাহরিনকে শুভেচ্ছা জানান।

রাজ-পরীর সাথে এসময় রাজ্যকেও দেখা যায়। তবে আজ শাহরিনের এই লাইভ ভিডিও দেখার পর থেকে নেটিজেনদের মনে বিস্ময়কর ভাবনার জন্ম নিয়েছে। কারণ গতকাল রাতের এই হৈ হুল্লোড় ও আনন্দে পরিপূর্ণ জন্মদিন পার্টির পরে হঠাৎ করে কী এমন হলো যে পরীমণি মধ্যরাতে এই বিস্ফোরক পোস্ট দিতে বাধ্য হলেন সেটা নিয়েই চলছে নানারকম আলোচনা।

এদিন রাত সোয়া ২টার দিকে পরীমণি তাদের ওপর অভিযোগ এনে একটি পোস্ট দিয়েছেন। পোস্টের শুরুতেই নির্মাতা রায়হান রাফীকে ট্যাগ করে পরী লেখেন, ‘সিনেমার সঙ্গে সঙ্গে দালালিটাও ভালো করেন দেখি!’ এরপর মিমকে ট্যাগ করে লেখেন, ‘নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল।’ সবশেষ নিজের স্বামী রাজকে ট্যাগ করে এই নায়িকার ভাষ্য, ‘এটা এতদূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।’