‘আমিও ভুক্তভোগী’, পরী-মিমের ঘটনায় বোমা ফাটালেন সুবাহ

ঢাকাই সিনেমার সময়ের জনপ্রিয় দুই চিত্রনায়িকা পরীমনি ও বিদ্যা সিনহা মিমের দ্বন্দ্বে চলচ্চিত্রপাড়া ও সোশ্যাল মিডিয়ায় স্নায়ুযুদ্ধ বেশ জমে উঠেছে।

রাজ-মিমের মাখামাখি পরীমনির সংসারের জন্য কাল হচ্ছে বলে উল্লেখ করেন রাজ্যের মা। অভিনেতা শরিফুল রাজের অন্য নারীর সঙ্গে এই সম্পর্কে বিরক্ত ‘বিশ্ব সুন্দরী’র অভিনেত্রী।

এদিকে পরী-রাজ-মিম ইস্যুতে যখন দেশের বিনোদন জগত উত্তাল, সেই সময় পরীমনির পাশে দাঁড়ালেন আরেক আলোচিত-সমালোচিত অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ।

শুক্রবার ফেসবুকে সুবাহ এক স্ট্যাটাসে লেখেন, “এতো কিছু দেখে বলতেই হচ্ছে, সংসার সুখের হয় রমনীর গুনে না, পুরুষের ভালো চরিত্রে।” এরপরই এই অভিনেত্রী নিজের জীবনের তীক্ত অতীতের কথা স্মরণ করেন। লেখেন, “বিশেষ দ্রষ্টব্য: আমিও কিন্তু আমার জীবনে ভুক্তভোগী ছিলাম।”

প্রসঙ্গত, ২০১৮ সালে ফেসবুক লাইভে এসে ক্রিকেটার নাসিরের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানিয়েছিলেন মডেল-অভিনেত্রী সুবাহ। তারপরই তারা দু’জনই আলোচনায় উঠে আসেন।

২০২১ সালের ১ ডিসেম্বর বিয়ে করেন সংগীতশিল্পী ইলিয়াসকে। কিন্তু বিয়ের এক সপ্তাহ পার না হতেই এ দম্পতির সংসারে ভাঙনের সুর বাজে। দু’জনেই পাল্টাপাল্টি মামলা করেন একে অপরের বিরুদ্ধে। পরে অবশ্য তাদের বিচ্ছেদ হয়।