একফ্রেমে ক্রিকেটার নাসির ও গায়ক ইলিয়াস

এক ফ্রেমে ক্রিকেটার নাসির ও গায়ক ইলিয়াস

ক্রিকেটার নাসির ও সংগীত জগতের ইলিয়াস হোসাইন। দুজনই তারকা বটে। তবে তা দুই অঙ্গনের। আর এই দুই তারকাকে কম-বেশি প্রায় সবাই চিনেন। সোশ্যালে তাদের ভক্ত ও শুভাকাঙ্ক্ষীও কম নয়। কিন্তু তারা দুজনই মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা সুবহার সঙ্গে সম্পর্কে জড়িয়ে আলোচিত।

ক্রিকেট ও সংগীতের আলোচিত এই দুই তারকাকে এবার একসঙ্গে দেখা গেল। মঙ্গলবার (১ নভেম্বর) ফেসবুক হ্যান্ডেলে ভেরিফাইড পেজে দুজনের ফ্রেমবন্দির ছবি পোস্ট করেন সংগীতশিল্পী ইলয়াস হোসাইন।

এই গায়ক নাসিরের সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, “পুরনো বন্ধু”। একটি আইটি সেন্টারে সাক্ষাৎ হয়েছে তাদের। যা পোস্টে উল্লেখ করা। এতে স্পষ্ট, নাসির-ইলিয়াসের মধ্যে দীর্ঘদিনের পুরনো বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। ছবিতে তা প্রকাশের পরই রিঅ্যাকশন পড়তে থাকে শুভাকাঙ্ক্ষীদের। একই সঙ্গে প্রশংসামূলক মন্তব্যও করেন তারা।

প্রসঙ্গত, ২০১৮ সালে ফেসবুক লাইভে এসে ক্রিকেটার নাসিরের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানিয়েছিলেন মডেল-অভিনেত্রী সুবহা। তারপরই তারা দু’জনই আলোচনায় উঠে আসেন। মাঝে দুই বছর আলোচনায় না থাকলেও গত বছরের ভালোবাসা দিবসে নাসিরের বিয়ের পর ফের আলোচনা শুরু হয়।

নাসিরের সঙ্গে সম্পর্কের ইতি টানার পর কাজে মনোযোগী হন ‘বসন্ত বিকেল’ সিনেমার অভিনেত্রী। এরপর ২০২১ সালের ১ ডিসেম্বর বিয়ে করেন সংগীতশিল্পী ইলিয়াসকে। কিন্তু বিয়ের এক সপ্তাহ পার না হতেই এ দম্পতির সংসারে ভাঙনের সুর বাজে। দু’জনেই পাল্টাপাল্টি মামলা করেন একে অপরের বিরুদ্ধে। পরে অবশ্য তাদের বিচ্ছেদ হয়।

এটি সুবাহর প্রথম বিয়ে হলেও ইলিয়াসের তৃতীয় বিয়ে ছিল। এর আগে ২০১৫ সালে যুক্তরাষ্ট্র প্রবাসী নিশাত তাবাসসুমকে বিয়ে করেন ইলিয়াস। কিন্তু সেই বিয়ে টেকেনি। এরপর কারিন নাজ নামের এক মডেলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন ইলিয়াস। সম্প্রতি এই দম্পতির ঘরে সন্তানও আসে।