এবার খুনের রহস্য উদঘাটন করবেন বাঁধন

‘রেহানা মরিয়ম নূর’, ‘গুটি’, ‘খুফিয়া’-নারীকেন্দ্রিক এসব সিনেমা ও ওয়েব সিরিজের মাধ্যমে একের পর এক চমক দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। সামনে আরও একটি চমক নিয়ে আসছেন বলে জানিয়েছেন এ অভিনেত্রী।

‘মিশন এক্সট্রিম’ সিনেমার নির্মাতা সানী সানোয়ারের প্রজেক্টে যুক্ত হয়েছেন তিনি। এ নির্মাতার পরিচালনায় নতুন একটি সিনেমায় অভিনয় করবেন বাঁধন। এরই মধ্যে সিনেমাটির ঘোষণা দিয়েছেন নির্মাতা।

জানা গেছে, একটি খুন এবং সেই খুনের রহস্য উদ্ঘাটনের গল্প নিয়েই নির্মিত হচ্ছে এটি। এর কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে বাঁধনকে। তাকে ঘিরেই সাজানো হয়েছে সিনেমাটির গল্প।

অভিনয় প্রসঙ্গে বাঁধন বলেন, ‘এতে কাজ করার প্রধান কারণ এটা একটা নারীকেন্দ্রিক সিনেমা। এখানে আমি ইনভেস্টিগেটিভ অফিসার হিসাবে অভিনয় করব। এমন চরিত্র আগে কখনো করিনি। এরই মধ্যে আমি চরিত্রটি নিয়ে কাজ করা শুরু করেছি।’

বাঁধন ছাড়াও এতে অভিনয় করবেন মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত প্রমুখ। আগামী মাসেই শুটিং শুরু হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে। এটি প্রযোজনার দায়িত্বে রয়েছে কপ ক্রিয়েশন।

এদিকে, গত জুলাই মাসে নতুন প্রজেক্টের ইঙ্গিত দিয়ে প্রতিষ্ঠানটি জানিয়েছিল, একটি সত্য ঘটনা অবলম্বনে খুনরহস্য নিয়ে তৈরি হবে সিনেমাটি। প্রাথমিক নাম দেওয়া হয়েছিল ‘প্রোডাকশন নম্বর ৬ : মার্ডার মিস্ট্রি’। শেষমেশ নির্মাতা সূত্রে জানানো হয়, এটির নাম হবে ‘এশা মার্ডার : কর্মফল’।