ছবি পোস্ট করে নোংরা মন্তব্যের শিকার সায়ন্তিকা

সায়ন্তিকা ব্যানার্জির পরনে কালো রঙের স্পোর্টস ব্রা আর শর্টস। আয়নার সামনে দাঁড়িয়ে নিজের ছবি নিজেই তুলছেন তিনি। আর সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ভারতীয় বাংলা সিনেমার এই অভিনেত্রী। হ্যাশ ট্যাগে সায়ন্তিকা লিখেছিলেন— ‘ভালোবাসাসহ সায়ন্তিকা, ফিটনেস, মুড, অনুপ্রেরণা।’

তৃণমূল নেত্রী সায়ন্তিকা সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব। নিয়মিত ব্যক্তিগত নানা বিষয় এ মাধ্যমে শেয়ার করে থাকেন। কিন্তু এবার ছবি পোস্ট করে নোংরা মন্তব্যের শিকার হয়েছেন। তাকে নিয়ে রীতিমতো ট্রল করছেন নেটিজেনরা।

ছোট পোশাকে ছবি দিতেই নিন্দার মুখে পড়েছেন সায়ন্তিকা। নেটিজেনদের বড় অংশের মতে, বেশ মুটিয়ে গেছেন, পেটে মেদ জমেছে। নিজেকে নিজে ‘ফিট’ তকমা দিলেও আদপে ফিট নন তিনি। রাজনৈতিক পরিচয় স্মরণ করে একজন লিখেছেন, ‘তৃণমূলে ঢোকার পর ঘুষের টাকা খেয়ে পেট ফুলে গেছে।’ আরেকজন লিখেছেন, ‘এই কি জনপ্রতিনিধির পরিচয়?’ তা ছাড়াও অসংখ্য নোংরা মন্তব্য রয়েছে, যা প্রকাশের অযোগ্য।

সায়ন্তিকার এসব ছবি নিয়ে জোর চর্চা-আক্রমণ চললেও এ নিয়ে মুখ খুলেননি তিনি। তবে কিছু দিন আগে সোশ্যাল মিডিয়ায় হওয়া ট্রল নিয়ে প্রতিবাদ করেছিলেন সায়ন্তিকা। তিনি জানান, এক ব্যক্তি ক্রমাগত তার পোস্টে অশালীন মন্তব্য করে যাচ্ছেন।

ওই ব্যক্তির প্রোফাইলে ট্যাগ করে সায়ন্তিকা লিখেন, ‘সরি মিস্টার শিলাদিত্য। কখনো কখনো নারীদের সম্মান করার প্রয়োজন হয়ে পড়ে। নীরবতাকে অনেক সময় অনেকে ভুল ভাবে। কিন্তু তোমার এবার চুপ করা উচিত।’