‘প্যারিস ফ্যাশন উইক’-এ হাঁটবেন বাংলাদেশের তিফা

আসন্ন প্যারিস ফ্যাশন উইকে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করতে যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ১৭’-এর তৌহিদা তাসনিম তিফা। সোমবার (২৫ সেপ্টেম্বর) থেকে শুরু হতে যাওয়া এই ফ্যাশন উইকে তিফা অংশ নেবেন এজেন্সি সাউন্ডপেসের হয়ে।

তার শো অনুষ্ঠিত হবে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) প্যারিসের হাইটেক মোডা প্যারিসের এসএআরএল সালোঁ ডি মিরোয়ারসে। এদিন তিনি র‌্যাম্পে হাঁটবেন দুবাইভিত্তিক ফিলিপিনো ডিজাইনার ক্রিস্টাল অ্যানের পোশাকে।

প্যারিস ফ্যাশন উইকে অংশগ্রণের জন্য ২৪ সেপ্টেম্বর দেশ ছাড়বেন এ গ্ল্যামার গার্ল। সেখানে একটি ফটোশুটেও অংশ নেবেন বলে জানান। বাংলাদেশি হিসেবে প্যারিস ফ্যাশন উইকের মতো বড় আসরে অভিষেক হচ্ছে তিফার। এবারই প্রথম তিনি এত বড় আসরে পারফর্ম করতে যাচ্ছেন।

এ প্রসঙ্গে তিফা বলেন, প্যারিস ফ্যাশন উইকের মতো বড় আয়োজনে অংশগ্রহণ করতে পারা মডেলদের স্বপ্ন। পুরো বিশ্ব থেকেই এখানে মডেলরা অংশ নেন। বাংলাদেশের হয়ে এই আসরে অংশ নিতে পেরে গর্ববোধ করছি।

প্রসঙ্গত, ২০১৭ সালে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে রানার-আপ হন তৌহিদা তাসনিম তিফা। এরপর ২০২০ সালে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর সেরা দশেও ছিলেন।

মডেলিংয়ের পাশাপাশি তিনি নাটকেও অভিনয় করেছেন। এর বাইরে তিনি একজন সমাজকর্মী এবং মিস টিন ইন্টারন্যাশনাল বাংলাদেশ প্রতিযোগীতার সর্বকনিষ্ঠ বিচারক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।