প্রসেনজিত আজও রত্নদের কদর করতে জানেন : রচনা

তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাঁকে দিয়েই ইন্ডাস্ট্রি প্রবহমান। কেন তিনি সুপারস্টার সেকথা ফের আরেকবার প্রমাণ করে দিয়েছেন তিনি। প্রবীর রায়চৌধুরি ফিরেই কামাল করেছেন।

দশম অবতার এবারের পুজোয় বিরাট ব্লকবাস্টার সৃষ্টি করেছে। ৫ কোটি ক্রশ করে গিয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের ছবি। সেই নিয়েই উন্মাদনা তুঙ্গে। ছবির সাফল্যের পর বাড়িতে পার্টি দিয়েছিলেন সকলের প্রিয় বুম্বা দা। সেখানেই উপস্থিত ছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। পছন্দের হিরোকে কাছে পেয়ে কী বললেন তিনি?

একসঙ্গে বহু ছবি তাঁরা করেছেন। স্ক্রিন শেয়ার করার সঙ্গে সঙ্গে বেশ ভাল বন্ধু তাঁরা। রচনার কাছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় শেয়ালের মতো, কারণ তিনি বেশ বুদ্ধি ধরে কাজ করেন। এবার, কাছের বুম্বাকে নিয়ে তিনি বিরাট কিছু বললেন। অর্থাৎ…

জড়িয়ে ধরলেন প্রিয় বন্ধুকে। বুম্বার উদ্দেশ্যে লিখলেন…”সারাজীবনের ড্যাশিং, সুপুরুষ, চার্মিং, আমাদের হিরো। তুমি চিরসবুজ। আবার প্রমাণ করলে তুমি। জীবন যে ৫০ এর পর শুরু হয় এটাই জানালে। ঈশ্বর তোমার মঙ্গল করো।”

দশম অবতারের সাফল্য অনুষ্ঠানে নিজের কাছের মানুষদের ডাকতে ভুল হয়নি তাঁর। একইসঙ্গে শুভাশিস চট্টোপাধ্যায় থেকে হরনাথ চক্রবর্তী সকলেই এসেছিলেন। এত সাফল্য, তারপরেও নিজেকে সকলের কাছে যেভাবে তুলে ধরেছেন তিনি, অনেকেই বলছেন, আজও বুম্বা রত্নদের কদর করতে জানে।

উল্লেখ্য, স্ক্রিনে নিজেকে যেভাবে ধরে রেখেছিলেন প্রসেনজিৎ দেখার মতো। ৬১তেও খাসা তিনি। শুধু তাই নয়, সৃজিতের লাকি চার্ম হিসেবে একাই খেলে গিয়েছেন তিনি। যদিও, এটি ২২শে শ্রাবণের সিকুয়াল। তাও, নিজেকে স্ক্রিনে বাঁচিয়ে রাখার যে চেষ্টা করেছেন, ফের একবার প্রমাণিত তিনিই ইন্ডাস্ট্রি।