ফের মা হলেন ইভলিন শর্মা

ফের মা হলেন বলিউড অভিনেত্রী ইভলিন শর্মা। বৃহস্পতিবার (৬ জুলাই) ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে পুত্রসন্তানের মা হওয়ার ঘোষণা দেন এই অভিনেত্রী। তুষাণ ভিন্দি-ইভলিন শর্মা দম্পতির এটি দ্বিতীয় সন্তান।

সুখবর দিয়ে ইভলিন শর্মা লিখেছেন, ‘কখনো ভাবিনি জন্ম দেওয়ার পর এমন আশ্চর্যজনক অনুভূতি হবে। আমি খুব আনন্দিত, এখন ছাদ থেকে গান গাইতে পারি! আমাদের ছোট বাচ্চা আরডেনকে হাই বলুন।’ হ্যাশ ট্যাগ দিয়ে লিখেছেন, ‘নতুন মা, পুত্রসন্তান।’

গত ১৭ জানুয়ারি ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি পোস্ট করে মা হতে যাওয়ার ঘোষণা দিয়েছিলেন ইভলিন। আর ক্যাপশনে লিখেছিলেন— ‘তোমাকে জড়িয়ে ধরার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’ হ্যাশ ট্যাগ দিয়ে লিখেছেন, ‘দ্বিতীয় সন্তান আসছে।’

২০১৮ সালে পরিচয় হয় ইভলিন-তুষাণের। এক বন্ধুর পরিকল্পনা মাফিক ব্লাইন্ড ডেটে যান তারা। ২০১৯ সালে সিডনি হারবার ব্রিজের ওপর হাঁটু গেড়ে বসে ইভলিনকে বিয়ের প্রস্তাব দেন তুষাণ। তখন তাদের চারপাশে গিটার বাজছিল। ২০১৯ সালে বাগদান সারেন এই যুগল। একে অপরকে চুম্বন করে তোলা একটি ছবি সোশ‌্যাল মিডিয়ায় পোস্ট করে অনুরাগীদের সেই সুখবর দিয়েছিলেন এই অভিনেত্রী।

তবে অপেক্ষার অবসান ঘটিয়ে ২০২১ সালের ১৫ মে অস্ট্রেলিয়ার ব্রিসবেনে বিবাহবন্ধনে আবদ্ধ হন ইবলিন-তুষাণ। একই বছরের ১২ নভেম্বর প্রথম সন্তানের জন্ম দেন ইভলিন। ‘এ জাওয়ানি হ্যায় দেওয়ানি’খ‌্যাত এই অভিনেত্রী কন্যার নাম রেখেছেন আভা।

ইভলিন শর্মা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সাহো’। সুজিত পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেন প্রভাস, শ্রদ্ধা কাপুর, জ্যাকি শ্রফ প্রমুখ। ২০১৯ সালের ৩০ আগস্ট মুক্তি পায় এ সিনেমা।