রাজের বিপক্ষে মাঠে নামবেন পরীমণি

তারকা দম্পতি রাজ-পরী এবার পরস্পরের মুখোমুখি হবেন। সেলিব্রেটি ক্রিকেট লিগে অংশ নিয়ে তারা একে অপরের বিপরীত দলে খেলবেন। প্রতি বছরের মতো এবারও শুরু হতে যাচ্ছে শোবিজ তারকাদের নিয়ে জমজমাট ক্রিকেট লিগ। আগামী ২৮ সেপ্টেম্বর থেকে শুরু হবে খেলা। আট দলের অংশগ্রহণে এই টুর্নামেন্ট চলবে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

জানা গেছে প্রতি দলে ১০-১৫ জন শোবিজ তারকা থাকবেন। আটটি দলের নেতৃত্ব দেবেন দেশের জনপ্রিয় আটজন নির্মাতা। তারা হলেন গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।প্রতি দলে পুরুষ তারকাদের পাশাপাশি অংশ নেবেন নারী তারকারাও।

নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের দলে খেলবেন শ্যামল মাওলা ও মৌসুমী হামিদ। সালাহউদ্দিন লাভলুর দলে খেলবেন শাহনাজ খুশী, চঞ্চল চৌধুরী, বাপ্পী চৌধুরী, সৌম্য জ্যোতি, নিলয় আলমগীর, দিব্য জ্যোতি, নির্মাতা তুহিন হোসেনসহ অনেকে। শিহাব শাহীনের দলে খেলবেন আরিফিন শুভ, মিথিলা, সাফা কবির। চয়নিকা চৌধুরীর দলে পরীমণি ও তমা মির্জা।

দীপংকর দীপনের দলে এ বি এম সুমন, সুনেরাহ বিনতে কামাল ও জিয়াউর রোশান। রায়হান রাফীর দলে আফরান নিশো ও সিয়াম আহমেদ এবং মোস্তফা কামাল রাজের দলে শরিফুল রাজ ও মেহজাবীন। খেলার মাঠে এসব তারকাদের মুখামুখি হতে দেখা যাবে।