রাফি খুবই ভালো খেলে, মজা পেয়েছি : তমা মির্জা

‘পোড়ামন টু’ ও ‘পরাণ’ সিনেমার নির্মাতা রায়হান রাফির সঙ্গে চিত্রনায়িকা তমা মির্জার প্রেমের গুঞ্জন অনেক দিন ধরে। তবে সে গুঞ্জনকে ফুঁ মেরে উড়িয়ে একের পর সিনেমায় রাফির ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন তমা। এবার ব্যাট-বল হাতে মাঠে নামছেন তারা।

আগামী ২৮ সেপ্টেম্বর শুরু হতে যাচ্ছে বিনোদন অঙ্গনের তারকাদের নিয়ে ক্রিকেট লিগের আসর ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ- সিসিএল। ৮ দলের এই খেলা চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। বর্তমানে অনুশীলনে ব্যস্ত প্রতি দলের খেলোয়াররা। তাদের মধ্যে রয়েছেন রাফি-তমাও।

প্রতিদিনের অনুশীলনে মাঠে ঘাম ঝরাচ্ছেন এই জুটি। তারই ফাঁকে রাফির খেলার প্রশংসা শোনা গেল তমার মুখে। সংবাদমাধ্যমে এই অভিনেত্রী বলেন, ‘রাফি যে এত ভালো খেলে, আমি জানতাম না। আমি তো প্রোগ্রামের দিন অবাক হয়ে ভাবতেছিলাম, রাফি খেলবে! এখন দেখি ও খুবই ভালো খেলে।’

জি নেক্সট জেনারেশন নামের একটি প্রতিষ্ঠান আয়োজিত এই লিগে প্রতিটি দল গঠন করা হবে ১৫ জন করে খেলোয়াড় দিয়ে। দলগুলোর নেতৃত্বে রয়েছেন আটজন নির্মাতা। তারা হলেন- গিয়াসউদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফি।

তবে রাফির দলে খেলছেন না তমা। তিনি খেলছেন চয়নিকা চৌধুরীর দলে। সঙ্গে রয়েছেন পরীমনি। অন্যদিকে রায়হান রাফির দলে রয়েছেন আফরান নিশো ও সিয়াম আহমেদসহ অনেকে।