শরীরের মত আমার মনটাও বাচ্চাদের মতো : শ্রাবন্তী

টলিউডের ব্যস্ততম নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তীকে নিয়ে যেমন বিতর্ক তৈরি হয়, তেমনই আবার তার কিউটনেস বারবার নজর কাড়ে ভক্তদের। পশ্চিমা পোশাকে খোলামেলা আন্দাজে যেমন স্বাচ্ছন্দ্য, তেমনি আবার দেশি গার্ল লুকেও বিন্দাস বঙ্গ সুন্দরী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রফাইলে চোখ রাখলে দেখা যায় সেই নজির।

এবার সামাজিক মাধ্যমে একটি রিল ভিডিও শেয়ার করে বিশেষ বার্তা দিলেন বাংলার এই জনপ্রিয় অভিনেত্রী। তার মনটা এখনো বাচ্চাদের মতোই, এমনটাই জানালেন অভিনেত্রী। একটি প্রিন্টেড ড্রেস পরিহিত ছোট্ট চুলে রিল ভিডিওটি বানিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তারকার তকমা ভুলে বাচ্চাদের মতোই এলোমেলো হেঁটে হাসিমুখে রিল ভিডিও শুট করেছেন।

আর ক্যাপশনে মজা করে লিখেছেন, ‘আনন্দের সঙ্গে বলতে চাই যে আমি খুব খুশি। আমার মনটা এখনো বাচ্চাদের মতোই।’ শ্রাবন্তীর লেটেস্ট রিলের প্রশংসা করেছেন অনুরাগীরা। ভক্তদের মধ্যে কেউ লিখেছেন, ‘আমার প্রিটি লেডি।

’ কেউ আবার বলেছেন, ‘মিষ্টি হাসি।’ এক অনুরাগী লিখেছেন, ‘আমার লাভলি সুপারস্টার।’ সাম্প্রতিক সময়ে কাবেরী অন্তর্ধানে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন শ্রাবন্তী। এরপর জিতু কমলের সঙ্গে ‘বাবুসোনা’ ও ‘আমি আমার মতো’ সিনেমায় কাজ করেছেন। হাতে রয়েছে আরো একটি চলচ্চিত্র ‘দেবী চৌধুরানী’।

ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে সিনেমার পোস্টার। দেবী চৌধুরানী হয়ে উঠতে ভোরবেলায় ময়দানে গিয়ে সোহাগ সেনের কাছে ঘোড়সওয়ার শিখছেন শ্রাবন্তী। নতুন প্রজেক্ট নিয়ে এখন চরম ব্যস্ততা অভিনেত্রীর।