শাকিব আর আমি একটা পারিবারিক সম্পর্কে আছি : অপু

ঢাকাই সিনেমার সফল জুটি শাকিব খান-অপু বিশ্বাস। পর্দার পাশাপাশি বাস্তব জীবনেও বিয়ে করে সংসার বাঁধেন তারা। তাদের কোলজুড়ে আসে ফুটফুটে এক পুত্রসন্তান। এরই পরই ১০ বছরের সংসার জীবনের ইতি টানেন শাকিব-অপু।

তবে সাম্প্রতিক সময়ে শাকিব-অপুর সম্পর্কের বরফ ধীরে ধীরে গলছে বলে মনে করছেন অনেকে। সোশ্যাল মিডিয়ায় তার ইঙ্গিত মিলেছে একাধিকবার। কিছুদিন আগে নিউ ইয়র্কে দুজনকে একসঙ্গে ঘুরতে দেখা গেছে। এমন একটি ভিডিও রীতিমতো ভাইরাল হয়।

বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন অপু। যুক্তরাষ্ট্র প্রবাসী তরুণী ফাতেমা নাজনীন প্রিসিলার অনুষ্ঠানে হাজির হয়ে এ বিষয়ে কথা বলেন তিনি। অপু বলেন, বেলা শেষে শাকিব আর আমি একটা পারিবারিক সম্পর্কে আছি। সুতরাং পারিবারিক সম্পর্কের ব্যাপারটা ব্যাখ্যা করতে গেলে ব্যক্তিগত জীবন চলে আসে। কিন্তু ব্যক্তিজীবন নিয়ে আমি বলতেই চাই না। আমি দেখেছি আমাদের কাজের জায়গায় দেখে দর্শক অনেক বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। কারণ এখন কাজ বেড়ে গেছে।

শাকিব খান প্রসঙ্গে তার সর্বাধিক সিনেমার এ নায়িকা বলেন, তিনি আমার ক্যারিয়ারের সফলতম একজন সহশিল্পী। আমার ক্যারিয়ারে বড় একটি মাত্রা যোগ করেছেন। ওই জায়গা থেকে ‘প্রিয়তমা’ সম্পর্কে বলতে গেলে, এত অল্প সময়ে এত ভালো একটা সিনেমা বানানো শাকিব খানের পক্ষেই সম্ভব। আর কারো পক্ষে সম্ভব না।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে ঘর বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৭ সালের ১০ এপ্রিল এই দম্পতির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে। ওই দিন সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু। এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্যজীবনের ইতি টানেন সাবেক এই তারকা জুটি।