সৌন্দর্যতা বাড়াতে গিয়ে যা করলেন, ক্যাটরিনার নতুন রূপ দেখে হতাশ ভক্তরা

তিনি এমনিতেই সুন্দরী, কিন্তু অধিক সুন্দরী হওয়ার লোভে শেষমেষ নিজের চেহারাটাই পাল্টে ফিরলেন বলিউড (Bollywood) সুন্দরী কাটরিনা কাইফ (Katrina Kaif)।

সুন্দরী হওয়ার লোভে যে কাজটি তিনি করেছেন তা করার পর তাকে সুন্দরী বলার ক্ষেত্রে নারাজ ভক্তরা। বলিউডের বুকে এমন ভিনদেশী সুন্দরী পাওয়া ভীষণ বিরল, তাই ক্যাটরিনা কাইফের সৌন্দর্যে এমনিতেই মেতে থাকতেন ভক্তরা। তাহলে কেন এমন কাজ করে বসলেন তিনি?

যদিও এমন ঘটনা বলিউডে নতুন কিছু নয়। বলিউডে অভিনেত্রীরা নিজেদের সৌন্দর্য বাড়ানোর জন্য ছুরি কাঁচি চালিয়েছে নিজের শরীরের উপর। চোখ, নাক অথবা ঠোঁট কোন কিছুই যদি পছন্দ না হয় তখন দুমদাম প্লাস্টিক সার্জারি (Plastic Surgery) করতে বিন্দুমাত্র কিছু পা হন না এই সুন্দরীরা। প্লাস্টিক সৌন্দর্য ছাড়া যেন নিজেদের সুন্দরী বলে ভাবতেই পারেন না এখনকার নায়িকারা।

শ্রীদেবী (Sridevi) থেকে ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan), এমনকি মাধুরী দীক্ষিতকে (Madhuri Dixit) নিয়েও এমন গুঞ্জন শোনা গেছে যে তারা নিজেদের শরীর নিয়ে বারবার কাটা ছেঁড়া করেছেন। এবার সেই পথে পা বাড়ালেন ক্যাটরিনা কাইফ। সম্প্রতি ” ভুত পুলিশ” সিনেমার প্রচারের জন্য বিগ বসে এসে হাজির হয়েছিলেন তিনি এবং অভিনেত্রীর নতুন চেহারা দিকে রীতিমতো চমকে যান অনুরাগীরা। প্লাস্টিক সার্জারি করিয়ে একেবারে নিজেকে সম্পূর্ণরূপে বদলে ফেলেছেন ক্যাটরিনা কাইফ।

ক্যাটরিনার অনুরাগীরা নতুন এই চেহারা দেখে একেবারেই খুশি হননি বড় মন ভেঙে গেছে তাদের। অভিনেত্রী এই নতুন রূপ দেখে কেউ কেউ লিখেছেন, এত বার অস্ত্রপ্রচার করিয়েছেন আর কেমন লাগবে আপনাকে। আবার কেউ কেউ অবাক হয়ে প্রশ্ন করেছেন, এতবার কেন অস্ত্র প্রচার করেন যে নিজের আসল চেহারাই পাল্টে যায়। হতাশা নিয়ে আবার কেউ লিখেছেন, নিজের সুন্দর মুখটা একেবারে নষ্ট করে ফেলেছেন।

প্রসঙ্গত, ক্যাটরিনা সৌন্দর্য বাড়ানোর জন্য ঠোঁটের সার্জারি করিয়ে ফিলার করেছেন যাতে তার পাতলা ঠোঁট মোটা হয়েছে। পাশাপাশি ডবল চিন থাকতে তিনি এমন কাজ করেছেন যার ফলে তার চোখ আরও ছোট হয়ে গেছে। হাসতে গেলে চোখ একেবারে বুঝে যাচ্ছে। হতাশ নেটিজেনদের বক্তব্য অনুসারে, বার্বি ডল থেকে পাফার ফিস হয়ে গেলেন ক্যাটরিনা।