স্বামীর চেয়েও বেশি সম্পদের মালিক পরিণীতি

বলিউডে অভিনেত্রী পরিণীতি চোপড়া। যুক্তরাজ্যে পড়াশোনা শেষে যশরাজ ফিল্মসে চাকরি করার মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন তিনি। পরবর্তীতে অভিনেত্রী হিসেবে নাম লেখান বলিউড সিনেমায়।

এক যুগের অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন পরিণীতি চোপড়া। এ তালিকায় রয়েছে— ইশকজাদে, শুদ্ধ দেশি রোমান্স, গোলমাল এগেইন, কেসারি প্রভৃতি। যশ-খ্যাতির পাশাপাশি বেশ অর্থ-সম্পদের মালিক হয়েছেন এই অভিনেত্রী।

গত ২৪ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ৩৫ বছর বয়সী পরিণীতি চোপড়া। তার বর রাঘব চাড্ডা আম আদমি পার্টির নেতা ও সংসদ সদস্য। কিন্তু বিস্ময়কর বিষয় হলো, স্বামীর চেয়ে নাকি বেশি সম্পদের মালিক পরিণীতি চোপড়া!

সিএ নলেজের তথ্যনুসারে, পরিণীতি চোপড়ার মাসিক আয় ৪০ লাখ রুপি। বাৎসরিক আয় ৫ কোটি রুপি। তার মোট সম্পদের পরিমাণ ৬০ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় ৭৯ কোটি ৯৪ লাখ টাকার বেশি।

সিনেমায় অভিনয় এবং বিভিন্ন ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হিসেবে কাজ করে এই অর্থ আয় করেছেন তিনি। অন্যদিকে তার স্বামী রাঘবের মোট সম্পদ মাত্র ৩৭ লাখ রুপি। এদিক থেকে স্বামীর চেয়ে বেশি সম্পদের মালিক পরিণীতি চোপড়া!

গত ২৪ সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরের লীলা প্যালেসে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন পরিণীতি-রাঘব। বিয়ে উপলক্ষে বাহারি সাজে সেজেছিল উদয়পুর। ঘোড়া বা হাতিতে নয়, নৌকায় চেপে রাঘব পৌঁছে যান কনে পরিণীতির কাছে। বর ও বরযাত্রীদের পাঞ্জাবি আর রাজস্থানি সংস্কৃতি অনুযায়ী স্বাগত জানানো হয় লীলা প্যালেসে।

বলিউড ও রাজনৈতিক জগতের খ্যাতনামা ব্যক্তিরা উপস্থিত ছিলেন এই বিয়েতে। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, বলিউডের জনপ্রিয় ডিজাইনার মণীশ মালহোত্রা, সানিয়া মির্জাসহ একাধিক ভিভিআইপিরা উপস্থিত ছিলেন এই বিয়েতে।