হরতাল তাই হেলিকপ্টারে কনে আনলেন বর

দেশব্যাপী সকাল-সন্ধ্যা বিএনপি-জামায়াতের হরতাল চলাকালে সিলেটে হেলিকপ্টারে চড়ে বিয়ে করে নিজ ইচ্ছে পূরণ করলেন যুক্তরাজ্য প্রাবসী এক যুবক।

রবিবার (২৯ অক্টোবর) সিলেট নগরীর একটি অভিজাত কনভেনশন হলে বিয়ের কাজ সম্পন্ন হয়। ওই যুবকের নাম নুরুল আলম। তিনি সিলেটের বিশ্বনাথ উপজেলার নতুনবাজার ভাটশালার মানিক মিয়া ও জোসনা বেগমের ছেলে।

রোববার সিলেটের দক্ষিণ সুরমাস্থ কুশিয়ারা আন্তর্জাতিক কনভেনশন হলে হেলিকপ্টারে করে বিয়ে করতে যান প্রবাসী বর। পরে নববধূকে সঙ্গে নিয়ে পুনরায় হেলিকপ্টারে নিজ বাড়িতে ফিরে যান প্রবাসী ওই বর।

তিনি বিয়ে করেন সিলেট নগরীর লালাদিঘির পার এলাকার বাসিন্দা মোহাম্মদ মখলিসুর রহমান ও হেলেনা বেগমের একমাত্র মেয়ে ইভা আক্তার ইফতিয়াকে।

বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত হওয়া জায়ান বিন সাদিক সুলেমান জানান, বর হেলিকপ্টারে চড়ে বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন। এসময় অনেকেই হেলিকপ্টার দেখতে ভিড় জমান। যেহেতু আজ সিলেটে হরতাল ছিল তাই ভালোই হয়েছে, আকাশপথে কনে নিয়ে তিনি বাড়ি ফিরেছেন।

বরের চাচা ফজলু মিয়া জানান, আমার ভাতিজা (বর) যুক্তরাজ্য প্রবাসী। বরের শখ অনুযায়ী আমরা একটি হেলিকপ্টারে করে তাকে বিয়ে করাতে নিয়ে আসি। সবাই দোয়া করবেন যাতে আমার ভাতিজার দাম্পত্য জীবন সুখের হয়।