১০ কোটিতে বিক্রি হয়েছে বরুণ-লাবণ্যর বিয়ের ভিডিও

ভারতের দক্ষিণী সিনেমার তারকা জুটি বরুণ তেজ ও লাবণ্য ত্রিপাঠি। এ জুটির প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জন কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। গত ১ নভেম্বর ইতালির একটি বিলাসবহুল রিসোর্টে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

গত কয়েক দিন ধরে গুঞ্জন উড়ছে, বরুণ-লাবণ্যর বিয়ের ভিডিও স্বত্ত্ব বিক্রি করা হয়েছে। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স ৮ কোটি রুপিতে এটি কিনেছে। বাংলাদেশি মুদ্রায় ১০ কোটি ৬০ লাখ টাকার বেশি। তারপর থেকে মোটা টাকায় বিয়ের ভিডিও স্বত্ত্ব বিক্রির বিষয়টি নিয়ে নেটদুনিয়ায় জোর চর্চা চলছে।

বরুণ-লাবণ্যর বিয়ের ভিডিওর স্বত্ত্ব বিক্রি নিয়ে জোর চর্চা চললেও মুখে কুলুপ আঁটেন এই তারকা দম্পতি। অবশেষে বিষয়টি নিয়ে বিবৃতি দিয়েছে বরুণের টিম।

এক টুইটে বরুণের টিম জানায়, চারপাশে গুঞ্জন উড়ছে, বরুণ-লাবণ্যর বিয়ের ভিডিওর স্বত্ত্ব একটি ওটিটি প্ল্যাটফর্মের কাছে বিক্রি করা হয়েছে। কিন্তু এই খবর সম্পূর্ণভাবে মিথ্যা, ভিত্তিহীন। প্রত্যেকের কাছে অনুরোধ জানাচ্ছি, এই গুঞ্জনে কান দেবেন না এবং ছড়াবেন না।

এর আগে ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানায়, গত ৯ জুন বাগদান সারেন বরুণ-লাবণ্য। পরে বিয়ের ভেন্যু হিসেবে ইতালিকে বেছে নেন তারা। ইতালির বোরগো সান ফেলিস রিসোর্টে বসেছিল বরুণ তেজ ও লাবণ্য ত্রিপাঠির বিয়ের আসর। এ সময় বরুণ-লাবণ্যর বাবা-মা উপস্থিত ছিলেন। তা ছাড়াও বিয়েতে যোগ দেন বরুণের চাচা তেলেগু ইন্ডাস্ট্রির শীর্ষ অভিনেতা চিরঞ্জীবী এবং পবন কল্যাণ। তার কাজিন সুপারস্টার আল্লু অর্জুন এবং রাম চরণসহ অনেকে।

গত ৯ জুন রাতে ভারতের হায়দরাবাদে আংটি বদল করেন বরুণ-লাবণ্য। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেগাস্টার চিরঞ্জীবী, রাম চরণ, নীহারিকা কোনিদেলা-সহ তেলেগু ইন্ডাস্ট্রির একাধিক প্রভাবশালী তারকা।

বরুণ তেজ ও লাবণ্য ত্রিপাঠি অভিনয় ক্যারিয়ারে আলাদা আলাদাভাবে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। কয়েকটি সিনেমায় জুটি বেঁধেও অভিনয় করেছেন তারা। ২০১৭ সালে ‘মিস্টার’ সিনেমার শুটিং সেটে তাদের প্রথম পরিচয়। পরবর্তীতে সম্পর্কে জড়ান বরুণ-লাবণ্য।