৩ মিনিট আনন্দ দিয়ে ৩ কোটি টাকা নিলেন উর্বশী রাউতেলা

বলিউডের লাস্যময়ী মডেল-অভিনেত্রী উর্বশী রাউতেলা লাস্যের লাভাস্রোতে মেশাতে পারেন কামের আগুন! ২৯ বছরের প্রাক্তন ‘মিস ডিভা ইউনিভার্স’ আইটেম সংকে নিয়ে যান অন্য উচ্চতায়। রাজপুত পরিবারের মেয়ের পারিশ্রমিকও রাজকীয়! তাকে কোনও সিনমাতে সই করানোর জন্য প্রযোজকদের পকেটের কথা একবার নয়, ভাবতে হয় বারবার!

কারণ একটি পারফরম্যান্সের জন্য উর্বশীর ফিজ মিনিটে কোটি ছাড়িয়ে যাচ্ছে বলেই খবর! প্য়ারিস ফ্যাশন উইক মাতানোর পর মডেল-অভিনেত্রী এখন শিরোনামে। মনে করা হচ্ছে হরিদ্বারের কন্যাই নাকি এখন ভারতের ‘হায়েস্ট পেইড অ্যাকট্রেস’!হ্যাঁ, ঠিকই পড়লেন দেশের মধ্যে সবচেয়ে বেশি পারিশ্রমিক নিয়ে থাকেন! বোয়াপাতি শ্রীনু ও রাম পথিনেনির আসন্ন সিনেমাতে একটি আইটেম নম্বর পেশ করবেন উর্বশী।

জানা গেছে, তিন মিনিটের পারফরম্যান্সের জন্য উর্বশী চার্জ করেছেন তিন কোটি টাকা! হিসেব বলছে ৩ মিনিটে ৩ কোটি! গতবছর অক্টোবরেই উর্বশী একটি ছবি শেয়ার করে রামের সঙ্গে আগামীর কাজের ইঙ্গিত দিয়েছিলেন।

উর্বশী কিন্তু আইটেম নম্বরের জন্য় নিজেকে নিয়ে গিয়েছেন অন্য় জায়গায়। ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’র অভিনেত্রী চিরঞ্জীবী ও শ্রুতি হাসানের ‘ওয়ালটেয়ার বীরায়া’ সিনেমাতে দুই কোটি টাকা নিয়েছিলেন আইটেম ডান্সের জন্য়।

জানা গেছে, অল্লু অর্জুনের ‘পুস্পা টু’-তে উর্বশী তিন মিনিটের একটি নাচের জন্য় নাকি নিয়েছেন ৬-৭ কোটি টাকা। এও মনে করা হচ্ছে যে, উর্বশী তার বাড়তে থাকা জনপ্রিয়তার কথা মাথায় রেখেই উত্তোরত্তর ফিজ বাড়াবেন। উর্বশী শেষবার রণদীর হুডার ‘ইনস্পেকটর অবিনাশ’-এ দেখা গেছে।