অজয়ের‘কন্যা’ কোটের বোতাম খুলে যা দেখালো, আলোড়ন সৃষ্টি

ঈশিতা দত্ত শেঠ বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। এই মুহূর্তে মিডিয়ার পাতায় নিজের সাম্প্রতিক ছবি ‘দৃশ্যম ২’ নিয়ে চর্চায় রয়েছেন তিনি। ছবিতে অজয় দেবগনের মেয়ের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। ছবিতে তার মায়ের ভূমিকায় ছিলেন শ্রিয়া স্মরণ। তার বোনের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল ম্রুণাল জাদভকে।

২০১১ সাল থেকে এই ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। বড়পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও একাধিক কাজ করেছেন অভিনেত্রী। ‘এক ঘার বানায়েঙ্গে’, ‘বেপানহা পেয়ার’, ‘থোরাসা বাদল থোরাসা পানি’র মতো ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। তবে এই মুহূর্তে একেবারে ভিন্ন একটি কারণে চর্চার আলোয় রয়েছেন ঈশিতা।

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় কম সক্রিয় নন ঈশিতা দত্ত শেঠ। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে নেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। অভিনয়ের পাশাপাশি একাধিক বো;ল্ড ফটোশুটেও অংশ নিতে দেখা যায় তাকে। খুব সম্প্রতি একটি ম্যাগাজিনের হয়ে ফটোশুট করেছেন তিনি। সম্প্রতি তারই কিছু ঝলক নিজেই শেয়ার করে নিয়েছেন ঈশিতা। এই মুহূর্তে নিজের সেই বোল্ড ম্যাগাজিন ফটোশুটের সূত্র ধরেই চর্চিত অভিনেত্রী।

উল্লেখ্য, ২০১৭ সালে বাতসাল শেঠের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। বর্তমানে মিডিয়ার পাতায় প্রায়ই নিজেদের সম্পর্কের ঝলক নিয়ে চর্চিত হন তারা।

‘জিএনজি’ ফ্যাশন ম্যাগাজিনের হয়েই সাম্প্রতিক বোল্ড ফটোশুটটি করেছেন ঈশিতা দত্ত শেঠ। তার ঝলক অবশ্য ইতিমধ্যেই মিলেছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ছবিতে কালো অফ-শো;ল্ডার মনো;কিনি ফ্ল;ন্ট করতে দেখা গিয়েছে তাকে। মেসি হেয়ারে, মেসি লুকে, নুড মেকাপ নিয়েছিলেন ঈশিতা। পাশাপাশি নিজের বোল্ড লুক পুরোপুরি সেট করার জন্য পরেছিলেন ক্রিম রঙের একটি লং কোটও, যার উপরের বোতাম ছিল উন্মু;ক্ত।

ফটোশুটের খাতিরেই এই বেশে সুইমিং পুলের ধারে কখনো বসে, আবার কখনো দাঁড়িয়ে একাধিক বো;ল্ড পোজ দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সম্প্রতি নিজের সেই ফটোশুটের কিছু ঝলক শেয়ার করে নিয়েই নিজের ভক্তদের মাঝে উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী। বলাই বাহুল্য, এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পারদ বাড়িয়েছেন অজয় দেবগনের অনস্ক্রিন কন্যা।