অনন্ত জলিলের মেয়ের বিয়ের খবর ফাঁস করলেন অপু বিশ্বাস!

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর মধ্যকার ইঙ্গিতমূলক মন্তব্য যেন কিছুতেই থামছে না। কয়েকদিন পর পরই তারা একজন আরেকজনকে ইঙ্গিত করে নানা কথা বলে থাকে। যা রীতিমত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

সম্প্রতি আবারও একই ঘটনা ঘটল। কিন্তু এবার ভিন্ন বিষয়ে। প্রযোজক ও অভিনেতা অনন্ত জলিলের স্ত্রী অভিনেত্রী বর্ষার ফেসবুক পোস্ট নিয়েই এবার খোঁচাখুঁচির শুরু।

রোববার (৫ মার্চ) অপু বিশ্বাসের ছেলে আব্রাহাম খান জয়ের সঙ্গে ভিডিও কলে কথা বলে ঢালিউড সুপারস্টার শাকিব খান। ছেলের সঙ্গে বাবার কথোপকথনের সেই ভিডিওর দৃশ্য ফেসবুকে শেয়ার করেন নায়ক। যা পরবর্তীতে নিজের টাইমলাইনে শেয়ার করেন বুবলী।

এর ঘণ্টাখানেক পর শাকিবের দ্বিতীয় ছেলে শেহজাদ খান বীরের সঙ্গে তার মা বুবলীর একটি ছবি পোস্ট করেন বর্ষা। ক্যাপশনে লেখেন ‘সুন্দর’।

এরপর সোমবার (৬ মার্চ) সকালে একই ক্যাপশন দিয়ে ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেন ঢালিউড ক্যুইন অপু। ভিডিওর টাইটেলে লেখা ‘অনন্ত জলিলের মেয়ের গায়ে হলুদের রাত’।

অপুর শেয়ার করা ভিডিওটি মুহূর্তেই নজর কাড়ে নেটিজেনদের। একই সঙ্গে প্রশ্ন জাগে, তাহলে কী আরও একটি বিয়ে করেছিলেন অনন্ত জলিল। তবে এ বিষয়ে ‘দিন : দ্যা ডে’র অভিনেতা কিংবা তার স্ত্রী বর্ষা কোনো মন্তব্য করেননি।