অভিনয় ছেড়ে ব্যবসায় নামলেন মডেল, ছেলেদের পাশাপাশি থাকবে মেয়েদের জন্যও সার্ভিস

বিজ্ঞাপনে কাজ করে পরিচিতি পান অভিনেত্রী নাজিরা মৌ। তবে তিনি মডেলিংয়ের পাশাপাশি নাটকেও কাজ করেছেন। শুরুতেই তৌকীর আহমেদ ও অপূর্বসহ জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি। নানা ধরনের চরিত্রে অভিনয় করে দর্শকপ্রিয়তাও পান এই গ্ল্যামারকন্যা।

বর্তমানে এই অভিনেত্রী ব্যস্ত সংসার নিয়ে। অভিনয়ে অনিয়ম হলেও এবার শুরু করলেন নতুন একটি ব্যবসা। তার ব্যবসা প্রতিষ্ঠানের নাম ‘ব্লাশ বিউটি বাই নাজিরা মৌ’ সেলুন।

রাজধানীর বনানীর এফ ব্লকের ১ নম্বর রোডের ১১৯ নম্বর হাউজে পঞ্চম তলায় অবস্থিত ‘ব্লাশ বিউটি’ সেলুনে ছেলে-মেয়ে উভয়ের তাদের সার্ভিসগুলো নিতে পারবেন।

এ সম্পর্কে মৌ বলেন, বিয়ের পর স্বামী-সন্তান নিয়ে আমার ব্যস্ততা। কিন্তু এরমধ্যে করোনা সংক্রমণ যখন বেশি ছিল, ওই সময় বাসায় বসে বসে বিভিন্ন বিষয় নিয়ে ভাবতাম। যেহেতু অভিনয় কমিয়ে দিয়েছি। অনলাইনেও বিভিন্ন বিষয় দেখে আইডিয়া নিচ্ছিলাম। একটা পর্যায়ে গিয়ে মনে হলো বিউটি সেলুন নিয়ে কাজ করব। এরপর এ বিষয়ে বিভিন্ন মাধ্যমে জ্ঞান অর্জন করতে থাকি। গেল নভেম্বরে ব্যাংককের বিউটি একাডেমি থেকে বিউটি এক্সপার্টের ওপরে খণ্ডকালীন ৫টি কোর্স করি। এদিকে আমার বাচ্চার বয়স ১ বছর হয়ে গেল। তাই হাসবেন্ড বললেন জানুয়ারিতে তুমি শুরু করে দেও।

তিনি আরো বলেন, জানুয়ারি ১৩ তারিখে আমার ‘ব্লাশ বিউটি’ সেলুন উদ্বোধন হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে আমার বন্ধু-সহকর্মী ও পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। রুনা খান, মৌসুমী নাগসহ অনেকেই এসেছিলেন। এভাবে যাত্র শুরু হলো ‘ব্লাশ বিউটি’ সেলুনের। আমার মনে হয় এই সেক্টরে কাজের অনেক সুযোগ আছে। তাই নতুনভাবে শুরু করলাম। এখানে ছেলে ও মেয়েরা কাজ করাতে পারবে। মেয়েদের জন্য ভালো ভালো বিউটি এক্সপার্ট থাকবে আর ছেলেদের লেজার ট্রিটমেন্ট করানো জন্য ভালো ভালো ডাক্তার থাকবে। আশা করি ভালো কিছু হবে।

উল্লেখ্য, নাজিরা মৌ অভিনীত প্রথম চলচ্চিত্র ‘নন্দিনী’।এতে মৌয়ের বিপরীতে অভিনয় করছেন ভারতের প্রখ্যাত অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত।ছবিটির চলতি বছরের মাঝামাঝি সময়ে মুক্তি পাবে।