অ্যাম্বুলেন্স দেখে গাড়ি থেকে নেমে রাস্তা থেকে গাছ সরিয়ে যানজট দূর করলেন মাশরাফি

বিপিএলে মাঝপথেই হঠাৎ করে নড়াইল গিয়েছিলেন মাশরাফি বিন মুর্তজা। সেখানে গতকাল তোলা মাশরাফি বিন মর্তুজার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা যায় রাস্তায় পড়ে থাকা বিশাল একটি গাছ নিজ হাতেই সরাচ্ছেন মাশরাফি বিন মোর্তজা।

গত শনিবার লোহাগড়া থেকে নড়াইল ফিরছিলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মাশরাফি বিন মর্তুজা। এ সময় নড়াইল-যশোর মহাসড়কের চৌগাছা আলম ফিলিং স্টেশনের সামনে বিশাল একটি গাছের কারণে যানজটের সৃষ্টি হয়।

গাড়ি থেকে নেমে শ্রমিকদের উদ্দেশে মাশরাফি বলেন, ভাই আপনারা দিনে গাছ কাটছেন কেন? এতে যানজট হচ্ছে সবার কষ্ট হচ্ছে। তার কথা শেষ হতে না হতেই বিপরীত দিক থেকে আসে অ্যাম্বুলেন্সের শব্দ। লোকজন বেশি দেখে অ্যাম্বুলেন্সচালক কিছুটা দূরে দাঁড়ায়।

মাশরাফি এ সময় বলে ওঠেন, ভাই সবাই অ্যাম্বুলেন্সটাকে সাইড দেন, আগে যেতে দেন। তার সঙ্গে থাকা সবাই মিলে রাস্তা থেকে গাছ সরাতে শুরু করেন। মাশরাফি নিজেও তাতে অংশ নেন। মাশরাফির এমন উদ্যোগের কারণে রাস্তার পাশে থাকা লোকগুলো হাসিমুখে হাত নেড়ে তাকে ধন্যবাদ জানান। তিনিও হাত নেড়ে হাসি মুখে প্রতি উত্তর জানান।