আবেদনময়ী নতুন লুকে ফের উত্তাপ ছড়ালেন শ্রীলেখা মিত্র

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। নিজের অভিনয়জীবন এবং সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত ভক্তদের সান্নিধ্যে থাকার ফলে তাঁকে নিয়ে অনুরাগীদের আগ্রহ যথেষ্ট বেশি। নিয়মিত আলোচনায় থাকেন এই অভিনেত্রী। বিভিন্ন বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সঙ্গে নিজের মনের কথা শেয়ার করেন তিনি।

নিয়মিত নিজের ছবি ও ভিডিও শেয়ার করে ভক্তদের সংস্পর্শে থাকেন অভিনেত্রী। প্রায়ই ভিন্ন ভিন্ন লুকে নিজের ছবি শেয়ার করেন ভক্তদের সঙ্গে। এবার নতুন লুকে ফের উ;ত্তাপ ছড়ালেন শ্রীলেখা।

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন শ্রীলেখা। ছবিতে একদিকে অভিনেত্রীকে শাড়িতে খাঁটি বাঙালি নারীর বেশে দেখা গেছে। লাল শাড়ি পরা ছবিটি এর আগেও প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর সম্মানে শেয়ার করেছিলেন তিনি। শ্রীদেবীর উদ্দেশ্যে কিছু অনুভূতিও লিখেছিলেন ছবিতে।

লাল শাড়ি পরা ছবিটির সঙ্গে ওয়েস্টা;র্ন পোশাক পরা আরেকটি ছবি যুক্ত করেছেন শ্রীলেখা। দুটি ছবি একত্রে এডিট করে একটি ফ্লিপ ছবি তৈরি করেছেন। ছবিটির ক্যাপশনে অভিনেত্রী ছোট্ট করে লিখেছেন, ‘উল্টো পাশ’। অর্থাৎ নিজের দুটি সত্তাকে এপাশ-ওপাশ করে উপস্থাপন করলেন অভিনেত্রী। একপাশে বাঙালি নারী শ্রীলেখা, অপর পাশে আবেদনময়ী শ্রীলেখা।

ছবিটি শেয়ার করা মাত্র ভক্তরা একের পর এক মন্তব্য করছেন। অভিনেত্রীর প্রশংসা করে একজন লিখেছেন, ‘এটি অত্যন্ত আবেদনময়ী ছবি। ‘ অপর এক ভক্ত লিখেছেন, ‘লাল শাড়িতে আপনাকে অপূর্ব লাগছে!’ অন্য একজন জানতে চেয়ে মন্তব্য করেছেন, ‘নতুন ওয়েব সিরিজ নাকি?’ আরেক ভক্ত নিজের অনুভূতি শেয়ার করে লিখেছেন, ‘অনেক দিন পর আপনাকে আবেদনময়ী লুকে দেখলাম। ’

শ্রীলেখাকে আবারও পর্দায় দেখতে চান উল্লেখ করে এক ভক্ত জানান, এই লুকে আবার দেখতে চাই। আবার ফিরে আসুন। ’

অবশ্য নেটিজেনরাও নিজেদের উপস্থিতি জানান দিয়ে মন্তব্য করেছেন। এক নেটিজেন লিখেছেন, ‘সত্যি অখাদ্য লাগছে। এই শব্দ ব্যবহার করার জন্য দুঃখিত। তবে না বলেও পারলাম না। ’

তবে এসব সমালোচনা যে পাত্তা দেননা শ্রীলেখা, তা সবাই জানে। নিজের মতো করেই চলেন অভিনেত্রী। কিন্তু হঠাৎ করে এমন ছবি শেয়ার করার কারণ কী, সেই বিষয়ে ভক্তরা বেশ কৌতূহলী হয়ে রয়েছেন। নতুন কোনো চলচ্চিত্র বা সিরিজে কি নাম লিখিয়েছেন অভিনেত্রী? যদিও এখন পর্যন্ত এ বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

সম্প্রতি শ্রীলেখার পরিচালনায় শর্টফিল্ম ‘এবং ছাদ’ মুক্তি পেয়েছে। এতে অভিনয়ও করেছেন তিনি। একই সঙ্গে সিনেমাটির প্রযোজনাও করেছেন অভিনেত্রী। এ ছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে জাতীয় ও রাজনৈতিক ইস্যুগুলোতে নিজের উপস্থিতিও রাখছেন নিয়মিত।