আমার সঙ্গে অস;ভ্যতা না করলে চি;ৎকা;র করব না : তাপসী

লাল রঙের শা;ড়ি, স্ব;র্ণাভ স্লি;ভলেস ব্লা;উজে আ;লোর ঝিলিক। হাতে উপহার। আয়ুষ্মান খুরানার বাড়ির দীপাবলি পার্টিতে হাসিমুখে ধরা দিলেন তাপসী পান্নু। ভয়ে ভয়ে চিত্রগ্রাহকরা তাঁর কাছে ঘেঁষতেই কেউ একজন বলে উঠলেন, ‘আজ রেগে যাবেন না প্লিজ।

জবাবে স্মিত হেসে পাল্টা জবাব দিলেন তাপসী। পাপারাৎসিকে বললেন, ‘অ;স;ভ্য;তা না করলে আমিও চিৎ;কার করব না! সহজ ব্যাপার। ’ সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। অনু;রাগীরাও ভালোবাসার ইমোজি ছড়িয়ে দিচ্ছেন সেখানে।

তাপসী পান্নুর মেজাজ সম্প;র্কে সবাই ওয়াকিবহাল। তাঁর সঙ্গে যে ভালো, তিনি তাঁর সঙ্গে ভালো। কিন্তু বেশি বি;র;ক্ত করলে খে;পে যা;ন তাপসী। দু-চার কথা শু;নিয়ে দেন সবার সামনে। অনে;কবার তাঁর সেই রূ;প দেখেছেন অনুরাগীরা। পাপা;রাৎসিদের ওপরও প্রা;য়ই চ;টে যান তিনি।

জানান, চিৎকা;র করে অ;প্রিয় প্রশ্ন করা পছন্দ করেন না তিনি। ছবি তোলার জন্য ‘ঘ্যা;ন ঘ্যা;ন’ করা তো একেবারেই না। তার পরও অভিনেত্রীকে সামনে দেখলে অনেক সময় খে;য়াল থাকে না সাধারণের। আর বলিউডে পা;পারাৎসিদের ‘উৎপা;ত’ তো সর্বজ;নবিদিত। তবে সতীর্থ আয়ু;ষ্মানের বাড়িতে পা রেখে বেশ ফুর;ফুরেই ছিলেন তাপসী।

তাপসী এদিন উৎসবের মে;জাজেই ছিলেন। পাপা;রাৎসির অনুরোধে ক্যা;রায় পোজ দিলেন একবার। তখনই তাঁর উদ্দেশে মন্তব্য ভেসে আসে। না, তিনিও রে;গে ;যাননি সত্যি। শুধু সাব;ধান করে দিলেন। জানান, ভা;লো হয়ে থাকলে তিনিও ভালোই ব্যবহার করবেন।

সম্প্রতি থ্রিলার ছবি ‘দোবারা’-তে দেখা গিয়েছে তাপসীকে। মূল স্প্যানিশ ছবি ‘মিরাজ’-এর হিন্দি সংস্করণ সেটি। আগামী দিনে শাহরুখ খানের সঙ্গে ‘ডাংকি’-তে অভিনয় করবেন নায়িকা।