‘আমি চিৎকার করলেই…’, রণবীরকে তুলোধনা আলিয়ার

আলিয়া রণবীরের সংসার প্রায় একবছর সম্পন্ন হল। কিন্তু এর মধ্যেই, তাঁদের সংসারে নানা আলোচনা। অশান্তিও কম হয় না। এমনকি, সেইসব সিক্রেট নিজেরাই ফাঁস করছেন সকলের সামনে।

মেয়ে রাহাও এখন বেশ বড়। রণবীরের সঙ্গে নাকি চোখাচুখিও হয় তাঁর। শুধু তাই নয়, এখন বেশিরভাগ সময় রণবীরের সঙ্গেই থাকে সে। কিন্তু আলিয়ার রাগ নাকি দিনদিন বাড়ছে। বিশেষ করে রণবীরের আচরণই দায়ী সেই জন্য। এমনিতেও চুপচাপ থাকেন রণবীর। এদিকে, সারাদিন কথাই বলে যান আলিয়া। অভিনেত্রীর কথায়, আমার রাগের সঙ্গে মোকাবিলা করতে হয় এটাই একটা চ্যালেঞ্জ।

নিজেও শান্ত থাকতে পছন্দ করেন তিনি, আবার কেউ বেশি চিৎকার করলেও রেগে যান রণবীর। আলিয়ার কথায়, রণবীর চিৎকার চেঁচামেচি একদম পছন্দ করেন না। সেই কারণে, আমায় খুব চেষ্টা করতে হয়, রাগ কন্ট্রোল করতে হয়। একটা নির্দিষ্ট ডেসিবেলের ওপরে আওয়াজ গেলেই রণবীরের অস্বস্তি হয়। ও তো একদম সাধু! সহজে আওয়াজ পাওয়া যায় না।

রণবীর খুব পার্টিকুলার, একথা আগেও জানিয়েছিলেন নীতু সিং। শুধু তাই নয়, অভিনেতা খুব একটা জোরে কথা বলা, পছন্দ করেন না। উল্লেখ্য, গাঙ্গুবাই কথিয়াওয়ারি ছবির জন্য চরম সফলতা পেয়েছেন তিনি। শেষ কিছুদিন রয়েছেন শিরোনামে। মেটগালায় তাঁর লুক সকলেই বেশ পছন্দ করেছেন।