আমি বেছে নেবো একজনকে: দীঘি

এ মুহূর্তে ফুটবল জ্বরে কাঁপছে পুরো বিশ্ব। কাতার বিশ্বকাপ মাঠে গড়িয়েছে রোববার (২০ নভেম্বর) রাত ৮টায়।

চলবে (১৮ ডিসেম্বর) পর্যন্ত। শুধু কাতার নয় জাতিসংঘের সদস্য ভুক্ত ১৯৩টি দেশে চলছে বিশ্বকাপ উন্মাদনা।

পিছিয়ে নেই বাংলাদেশিরাও। ব্রাজিল, আর্জেন্টিনাসহ বিভিন্ন দেশের পতাকা আর জার্সিতে নিজেদের রাঙিয়ে তোলেন এ দেশের সমর্থকরা। অনেক আগে থেকেই অন্যান্য দেশের মতোই বাংলাদেশেও নানা উন্মাদনা বেশি থাকে এই বিশ্বকাপ খেলাকে কেন্দ্র করে।

বিশ্বকাপ উপলক্ষে একটি ক্যাম্পেইন চালাচ্ছে মুঠোফোনে আর্থিক লেনদেনের অ্যাপ-বিকাশ। যাতে অংশ নিয়েছেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। নিজের ফেসবুক পেজে একটি লেখা এবং ভিডিও পোস্ট করে নায়িকা নিজেই বিষয়টি জানিয়েছেন।

পোস্টে দীঘি লিখেছেন, “এই ওয়ার্ল্ডকাপে শুরু হচ্ছে বিকাশ বিশ্বকাপ গেমারু’! আর আমি আসছি আমার প্রিয় দলের হয়ে মাঠে নামতে, খুঁজছি সেইসব সেরা ফিফা প্লেয়ারদের, যারা আমাকে হেল্প করবে টুর্নামেন্টজয়ী হতে। তাই চ্যাম্পিয়ন হওয়ার পথে এগিয়ে যেতে, এখনই তোমরা, তোমাদের ফেসবুক ও ইউটিউব চ্যানেল থেকে EA Sports-এর ‘FIFA 2023’ লাইভ স্ট্রিম করা শুরু করো। তোমাদের মধ্য থেকে আমি বেছে নেবো একজনকে।”

তার সঙ্গে খেলতে যাওয়ার আহ্বান জানিয়ে পোস্টের ভিডিওতে এই নায়িক বলেছেন, “হ্যালো সবাই আমি প্রার্থনা ফারদিন দীঘি। ‘বিকাশ বিশ্বকাপ গেমারু’র জন্য আমি আমার নেইমারকে খুঁজছি। তুমি যদি ভালো ফিফা প্লেয়ার হও, তোমার গেম স্ট্রিম করো। আর আমার নেইমার হয়ে খেলতে চলে আসো আমার সাথে।’