আরো খোলামেলা ঝড় তুললেন মোনালিসা’! বেডরুম থেকে এই ভিডিও ঘিরে উত্তেজনা

মোনালিসার উইকেন্ড বরাবর হট অ্যান্ড হ্যাপেনিং থাকে। কিন্তু এবার তিনি নিজের উইকডেজও করে তুললেন আবেদনময়। সোমবার সকাল হতেই মোনালিসা নিজের কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন।

মোনালিসার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে গোলাপি রঙের হল্টারনেক টপ। এই টপটি ক্রাশড। তার সাথে মোনালিসা পরেছেন নীল ডেনিম। হল্টারনেক টপটি ডিপ নেক।

ফলে মোনালিসার ক্লিভেজ ও স্তনের কিছু অংশ অনেকটাই উন্মুক্ত। টপটি পিঠের দিকেও অনেকটাই উন্মুক্ত। তবে এই পোশাকে মোনালিসার শরীরে বর্ধিত মেদের পরিমাণ বোঝা যাচ্ছে।

কোমরের দিকে এসেছে স্ট্রেচমার্কস। মোনালিসার গলায় রয়েছে এভিল আই পেনডেন্ট। এই পেনডেন্টটি একতা কাপুর (Ekta Kapoor)-এর তৈরি ‘এক’ কালেকশনের অন্তর্ভুক্ত।

এই পোশাকের সাথে হালকা মেকআপ করে চুল খোলা রেখেছেন মোনালিসা। কখনও তাঁকে দেখা যাচ্ছে জানলা দিয়ে আনমনা হয়ে বাইরে তাকিয়ে থাকতে। কখনও সোফায় বসে পোজ দিতে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে অনেকগুলি ফুলের ছবি দিয়ে মোনালিসা লিখেছেন, পিঙ্ক পিওনি।

মোনালিসার ছবিগুলি পছন্দ হয়েছে অঙ্কিত তিওয়ারি (Ankit Tiwari)-র। ছবির কমেন্ট বক্সে একটি লাল রঙের হার্ট ইমোজি দিয়েছেন তিনি। নেটিজেনদের একাংশ মোনালিসার ক্লিভেজের

জন্য দিয়েছেন আগুনের ইমোজি। সম্প্রতি মোনালিসাকে মিকা সিং (Mika Singh)-এর মিউজিক ভিডিও ‘হোয়াট দ্য লাক’-এ অভিনয় করতে দেখা গিয়েছে। এই মিউজিক ভিডিওর গানগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

ভোজপুরি অভিনেত্রী মোনালিসা সর্বাধিক পরিচিতি লাভ করেছিলেন কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর ঘরে। এরপর হিন্দি সিরিয়াল ‘নজর’ ও ‘নজর-2’-তে মোনালিসার অভিনয় প্রশংসিত হয়। বাংলা ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন টু’-তে ঝুমাবৌদির চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন