আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে বিয়ে করবেন তিনি

আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে বিয়ে করবেন, এই পণ করে বসে আছেন পাকা মণ্ডল। এটা নিয়ে সবাই মণ্ডলের সঙ্গে হাসি–তামাশা করেন। এই তামাশা এবার বহুগুণ বেড়ে গেছে। কারণ, এখন চলছে বিশ্বকাপ ফুটবল।

এবার সবাই অপেক্ষায় মণ্ডলের বিয়ে হওয়া নিয়ে। মজার এমন ঘটনা নিয়ে ধারাবাহিক নাটক ‘চিরকুমার’। নাটকটিতে মণ্ডল চরিত্রে অভিনয় করেছেন কচি খন্দকার।

প্রচার শুরুর পর ধারাবাহিক নাটক ‘চিরকুমার’ ১১ পর্ব পেরিয়ে গেছে। তবে নতুন চরিত্র হিসেবে ‘মণ্ডল’–এর আজ প্রবেশ ঘটবে।

চরিত্রটি প্রসঙ্গে কচি খন্দকার হেসে বলেন, ‘আমাকে দিয়ে সবাই মজার চরিত্রগুলোই করায়। এবারের চরিত্রটিও বেশ মজার। দর্শক আমাকে দেখবেন ১৯৯০ সাল থেকে একজন অপেক্ষা করে আছে, আর্জেন্টিনা জিতলে বিয়ে করবে। বিশ্বকাপ ফুটবলের সঙ্গে মিলিয়ে গল্পটি এগিয়ে যাবে। অভিনয় করে ভালো লেগেছে। দর্শকেরা অনেক আনন্দ পাবেন বলে মনে হচ্ছে।’

এনটিভিতে ‘চিরকুমার’ প্রচার শুরু হয় ১ নভেম্বর থেকে। ‘নাটকটি প্রচারের পর থেকেই ভালো সাড়া পাচ্ছেন বলে জানালেন নাটকটির পরিচালক তুহিন হোসেন। তিনি আরও বলেন, ‘ফেসবুকের বিভিন্ন গ্রুপে নাটকটির সংলাপ ও বিভিন্ন দৃশ্যের ভিডিও ফুটেজ শেয়ার করছেন অনেকে—এগুলো বেশ ভালো লেগেছে। কিছু চিরকুমারের গল্প নিয়েই নাটকটি। বিনোদন দেওয়ার উদ্দেশ্যেই নাটকটি বানিয়েছি। দেখছি দর্শক বেশ ভালোভাবে গ্রহণ করেছে হাস্যরসাত্মক এ ধারাবাহিক।’

নাটকটি রচনা করেছেন গোলাম রাব্বানী। পরিচালক জানান, এনটিভিতে সোম থেকে বুধবার—তিন দিন রাত ৯টা ৩০ মিনিটে প্রচারিত হয় চিরকুমার। নাটকে অভিনয় করেছেন, সালাহউদ্দিন লাভলু, মারজুক রাসেল, শরাফ আহমেদ, আরশ খান, ফারিয়া শাহরিন, বাপ্পি আশরাফ, মাহা, অনিক, শহিদুল্লাহ সবুজ, শাহবাজ সানি, আফরোজা বেগম, পংকজ মজুমদারসহ অনেকে।