উত্তাপ ছড়ালেন মিম

ঢালিউডে জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ইতিমধ্যে অসংখ্য দর্শক প্রিয় নাটকে অভিনয় করেছেন তিনি। পাশাপাশি এপার বাংলা এবং ওপার বাংলাতেও বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী। খুব অল্প সময়ের মাঝেই নিজের অভিনয় দক্ষতা আর নিজের সৌন্দর্য দিয়ে জয় করে নিয়েছেন লাখো ভক্তের হৃদয়।

কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ সরব এই অভিনেত্রী । অভিনয়ের পাশাপাশি ব্যক্তিজীবনের নানা প্রসঙ্গ নিয়ে প্রায়ই ঢুঁ মারেন ফেসবুকে। সম্প্রতি তার পোস্ট করা একটি ফটোশুটের ভিডিও ঘিরে তুমুল ঝড় বইছে নেটদুনিয়ায়। ভিডিও তে একটি গাউনে বেশ খোলামেলা, আবেদনময়ী রূপে ধরা দিয়েছেন মিম। পেছনে আগুনরঙা আলোর অস্তিত্ব। ইতিমধ্যে ক্যামেরার সামনে তার এই উপস্থিতি ঝড় তুলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

এক অনুসারী মন্তব্য করেছনে, হার্ট অ্যাটাক হবে। আরেক অনুসারী লিখেছেন, ফিফা বিশ্বকাপের উচিত আপনাকে পারফর্ম করার জন্য বেছে নেওয়া। পাশাপাশি ভিডিওটিতে এখন পর্যন্ত প্রায় দুই হাজারের ও বেশি লাইক পড়েছে। বলা যেতেই পারে মিম তার এই আকর্ষনীয় লুকে ইতিমধ্যে মন মাতিয়ে দিয়েছেন তার ভক্ত, অনুরাগী ও শুভাকাঙ্খীদের। এতে কোনও সন্দেহ নেই।

উল্লেখ্য, নজরকাড়া গ্ল্যামারে শোবিজ মাতিয়ে চলেছেন মিম। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি পোস্ট করে সরব উপস্থিতির জানান দেন তিনি। গত ঈদে মুক্তিপ্রাপ্ত মিম অভিনীত সিনেমা ‘পরাণ’।

অনবদ্য অভিনয় করে ইতোমধ্যেই দর্শক মন জয় করে ফেলেছেন তিনি।ফের পরাণ সিনেমার নির্মাতা রায়হান রাফীর নির্মাণে মুক্তি পেতে যাচ্ছে মিম অভিনীত আরেক সিনেমা ‘দামাল’। ২৮ অক্টোবর সারা দেশের প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। সেই প্রচারণায় মেতেছেন মিমসহ পুরো টিম।