উদ্দাম সে;ক্সে;র সময় অবশ্যই খেয়াল রাখুন এই বিষয়গুলির দিকে

সুস্থতার চাবিকাঠি ভালবাসার সম্পর্ক। আর সম্পর্কের গাঢ় বন্ধন মানেই যৌ;ন মি;ল;ঙ্নগ;। অত্যাধিক কাজের চাপ, মানসিক টেনশনে থেকে স্ট্রেসের কারণে সম্পর্কে ছেদ ঘটছে অনেকেরেই।

আর দীর্ঘদিন বাদে একে অপরের সঙ্গে যৌ;ন মি;ল;নে আবদ্ধ হলেই সেই সম্পর্কে যেন একটা দুরত্ব চলে আসে। বর্তমান যুগে বিবাহবিচ্ছেদ যেন কোনও বড় ব্যাপারই নয়।

ডিজিটাল যুগে সম্পর্কও যেন খুব সহজেই উষ্ণতা হারাচ্ছে। এমন অনেকেই আছেন সম্পর্কের যৌ;নতা বজায় রাখতে পারছেন না। একসঙ্গে থেকেও যেন যৌ;নজীবনে একঘেয়েমি চলে আসছে। কিছুতেই স;ঙ্গমের সময় আগ্রহ খুঁজে পাচ্ছেন না। এবার আর কোনও চিন্তা নেই।

যৌ;নজীব;নকে আরও রঙিন করে তুলতে আয়না ব্যবহারের পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। অনেকেই ভাবছেন যৌ;নতা;য় আয়না ব্য়বহার কীভাবে করবেন? স;ঙ্গ;মের সময় যৌ;নচাহিদা বাড়াতে কাজে লাগান বিশেষজ্ঞদের টিপস।

যৌ;নতা নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌ;নতাকে উপভোগ করে। তবে যৌ;নতা নিয়ে বিভিন্ন প্রশ্ন অনেকেরই মনে ঘোরাফেরা করে।

তবে সমীক্ষায় দেখা যাচ্ছে যত দিন যাচ্ছে ততই যেন যৌ;নমিলনের প্রতি আগ্রহ কমে যাচ্ছে। স;ঙ্গ;মের সময় আগ্রহ খুঁজে পাচ্ছেন না। এবার আর কোনও চিন্তা নেই ।

যৌ;নজীব;নকে আরও রঙিন করে তুলতে আয়না ব্যবহারের পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। কিন্তু কীভাবে এই আয়না ব্যবহার করবেন জানলে চমকে যাবেন। বিশেষজ্ঞদের মতে, যে ঘরে আয়না রয়েছে সেই ঘরকেই স;ঙ্গ;মের জন্য বেছে নিন । বিশেষত, এমন জায়গায় স;ঙ্গ;ম করুন যাতে নিজেদের স;ঙ্গ;ম;রত অবস্থায় আয়নায় দেখতে পারেন। শুধু তাই নয়, বিশেষজ্ঞরা বলছেন নিজেদের স;ঙ্গম;রত অবস্থায় দেখলে উত্তেজনা আরও দ্বিগুণ বেড়ে যায়।

বিশেষজ্ঞদের মতে, স;ঙ্গ;মরত অবস্থায় নিজেদেরকে আয়নায় দেখলে যৌ;নমিলনের সময় অন্য কোনও চিন্তা মাথায় আসে না। এর ফলে যৌ;নতা আরও অনেক বেশি মধুর হয়। যৌ;নতায় একঘেয়েমি কাটাতে নতুন নতুন এক্সপেরিমেন্ট করার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। বিশেষজ্ঞদের মতে, আয়নার সামনে স;ঙ্গ;মে মাতলে অনেক বেশি আত্মবিশ্বাস বাড়ে।

কারণ আপনার চেহারা যেমনই হোক না কেন নিজেকে আয়নায় দেখলেই স;ঙ্গ;মের সময় যৌ;নতার ইচ্ছা দ্বিগুণ বেড়ে যায়। শুধু তাই নয়, নিজের শরীরের আয়নায় দেখলে নিজের প্রতিও আগ্রহ ও ভালবাসা দ্বিগুণ বেড়ে যায়।

বিশেষজ্ঞরা বলছেন, অনেকেই স;ঙ্গমে লিপ্ত হওয়ার আগে নীল ছবি দেখে নিজেদের যৌ;ন উত্তেজনাকে বাড়িয়ে তোলেন । কিন্তু এটা মোটেই ভাল নয়। এই কারণেই বড় আয়নার সামনে স;ঙ্গ;ম করলে তা অনেক বেশি ইন্টারেস্টিং হয় নী;ল ছবির দেখার থেকে।তবে স;ঙ্গ;মে লি;প্ত হওয়ার আগে বিশেষ কয়েকটি জিনিস মাথায় রাখার পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞরা।

বিশেষত স;ঙ্গমে লিপ্ত হওয়ার আগে এমন জায়গা ব্যবহার করুন যেখানে কমফোর্ট ভাবেই স;ঙ্গ;মে লি;প্ত হতে পারবেন। তা হলে স;ঙ্গ;মের ম;জাচাই নষ্ট হয়ে যাবে।