এইসমস্ত ওয়েব সিরিজ দেখলে নিয়ন্ত্রণ হারাবেন, ঘরের দরজা বন্ধ করে দেখবেন

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও।

আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌ;ন;তা;য় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। আজকের এই প্রতিবেদনে আপনাদের জানাবো অন্তরঙ্গতায় পরিপূর্ণ উল্লুর সেরা ৫ ওয়েব সিরিজ সমন্ধে।

টাক (Takk) ওয়েব সিরিজটি শৈলেশ নামে একজন জিম প্রশিক্ষকের উপর ভিত্তি করে তৈরি। শৈলেশ আলফা ফিটনেস জিমে কাজ করেন। সে সব বিবাহিত নারী প্রশিক্ষণের জন্য জিমে আসেন তাদের তিনি ব্যক্তিগত প্রশিক্ষণ দেন। পরে শৈলেশ একজন প্লে;ব;য় হয়ে ওঠে। তবে একদিন শৈলেশ জানতে পারেন ওষুধ খাওয়ার কারণে তার কিছু যৌ;ন সমস্যা হয়েছে। শৈলেশের এই সমস্যার কি সমাধান হবে? জানতে উল্লুতে গিয়ে এই ওয়েব সিরিজটি সম্পূর্ণ দেখতে হবে।

কিছুদিন আগেই উল্লুতে রিলিজ করেছে নতুন একটি ওয়েব সিরিজ। এর নাম দোরাহা। এটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ইন্টারনেট দুনিয়াতে। গল্পটি দুই মহিলার জীবনকে ঘিরে আবর্তিত হয় যারা বিবাহিত জীবনে প্রবেশের পরিকল্পনা করে। অপ্রত্যাশিত ঘটনা তাদের জীবন পরিবর্তন করে এবং তাদের বিশ্বাসকে ভেঙে দেয়। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন ভারতী ঝা। তার বো;ল্ড বে;ড সিন দৃশ্য দেখে রাতের ঘুম উড়বে আপনারও। এরপর কি হবে জানতে এই ওয়েব সিরিজটি অবশ্যই দেখতে হবে।

সম্প্রতি এই উল্লুতে রিলিজ করা তৌবা তৌবা পার্ট ১ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। এবার সেই ধারা বজায় রেখেই রিলিজ করতে চলেছে তৌবা তৌবা চরমসুখ পার্ট ২। এই ওয়েব সিরিজের কাহিনী আবর্তিত হয় একটি পরিবার নিয়ে যেখানে দিদি জামাইবাবুর সাথে একসাথে থাকেন বিদেশ ফেরত শ্যালিকা। জামাইবাবু একটু সংস্কারি হলেও শ্যালিকা সর্বদাই ছোট কাপড় পরতে পছন্দ করেন। তাই ঘরে সারাদিন জামাইবাবু এবং শ্যালিকার মধ্যে গোলযোগ হয় জামাকাপড় পরা নিয়ে।

তবে কিছুদিনের মধ্যেই সেই জামাইবাবু শালীর শরী;রের প্রতি আকৃষ্ট হয় ও শারীরিক স;ঙ্গ;ম করার চেষ্টা করেন। অন্যদিকে ওই শালীর শরীরের দিকে নজর দেয় বাড়ির ড্রাইভারও। তবে দিদি একদিন বোনের মত ছোট পোশাক পরলে ড্রাইভার ভুল করে বোন ভেবে স;ঙ্গ;ম;কা;জে লিপ্ত হয়। এরপর এই চারজনের কি হবে? জানতে আপনাকে এই ওয়েব সিরিজ দেখতে হবে।

ইন্টারনেট দুনিয়ার আনাচে-কানাচে এখন ছড়িয়ে রয়েছে ‘জালেবি বাই’ ওয়েব সিরিজটি। এই ওয়েব সিরিজের মূল চরিত্র বাই অর্থাৎ কাজের লোকের ভূমিকায় অভিনয় করছেন প্রাজকতা দুসানে। একাধিক সাহসী খোলা;মেলা দৃশ্যে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন তিনি। তাঁর কিলার এক্সপ্রেশন ও ফিগারের খাঁজে পথ হারিয়েছেন লাখ লাখ পুরুষ অনুরাগী। এই ওয়েব সিরিজটি সম্পূর্ণভাবে প্রাপ্তবয়স্কদের জন্য।

এই তালিকার শেষ ওয়েব সিরিজের নাম হল মম অ্যান্ড ডওটার। এই সিরিজটি একটি মেয়ে এবং একজন মাকে নিয়ে। এই সিরিজে একদিন মা একটি পার্টির জন্য বাইরে যায় তখন তার মেয়ে অনন্যা তার বন্ধু কার্তিককে বাড়িতে ফোন করার অনুমতি চায়। পরে আবার কার্তিকের সাথে মায়ের শা;রী;রিক সম্পর্ক দেখানো হয়। গল্পটি সম্বন্ধে বিশদে জানতে ওয়েব সিরিজটি অবশ্যই দেখে নিন।