এই সিরিজ ঘাম ঝরাবে শীতের দিনেও, ভুলেও চালাবেন না বাচ্চাদের সামনে

বর্তমান যুগে আজকের প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম মাধ্যম। নিজেদের সুবিধামতো সময়ে নিজেদের মতন করে পছন্দ মতো ওয়েব সিরিজ দেখতে পারেন দর্শকরা।

বলাই বাহুল্য, এই মুহূর্তে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, যারা সবসময় তাদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির থাকে দর্শকদেরই মনোরঞ্জনের উদ্দেশ্যে।

আর সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ অন্যতম। উল্লেখ্য, বর্তমানে দর্শকমহলের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করেন। রীতিমতো উপভোগ করেন প্রতিটি দৃশ্য। ‘উল্লু’ তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড ওয়েব সিরিজ, যা একা দেখলেও লাজ্জা লেগে যায়। সম্প্রতি তেমনই পাঁচটি সিরিজ তার বোল্ড দৃশ্যের সূত্র ধরে চর্চায় রয়েছে।

১) পালাঙ্গ তোড় সিসকিয়ান: এটি উল্লুর বোল্ড সিরিজগুলির মধ্যে অন্যতম। সিরিজটি পুরোটাই শ্বশুর ও বৌমার শা;রী;রিক সম্পর্ককে কেন্দ্র করে তৈরি হয়েছে। এক্ষেত্রে শশুরের সাথে ধীরে ধীরে শারী;রিক সম্পর্কে জড়িয়ে পড়ে বাড়ির বৌমা। বলাই বাহুল্য, এই সিরিজের প্রতিটি দৃশ্যই চূড়ান্ত বো;ল্ড;নেসের ছাপ রেখেছে। এই সিরিজে নুর মালবিকা ও তারকেশ চৌহান একে অপরের বিপরীতে অভিনয় করেছেন। উল্লেখ্য, এই সিরিজের দুটি সিজন‌ই দেখা যাবে উল্লুতে।

২) মম অ্যান্ড ডটার: এই সিরিজে মেয়ের বয়ফ্রেন্ডের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন তার মা। কার্তিক নামের একটি ছেলের সাথে প্রেম করতো মেয়েটি। মায়ের পার্টি থাকায় কার্তিককে বাড়িতে ডাকার অনুমতি চায় সে। এরপর কিভাবে মেয়েটির পাশাপাশি তার মায়ের সাথে জড়িয়ে পড়েন কার্তিক! সেটা নিয়েই গল্পটি এগিয়েছে।

নিঃসন্দেহে এই সিরিজে একাধিক বো;ল্ড দৃশ্য আছে, যা দর্শকমহলের একাংশ নিঃসন্দেহে উপভোগ করেছেন তাড়িয়ে তাড়িয়ে।

৩) জালেবি বাই: উল্লুর অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ ‘জালেবি বাই’। এর ৩’টি সিরিজই বেজায় জনপ্রিয় বর্তমান দর্শকদের মাঝে। এই সিরিজের অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায় ঋদ্ধিমা তিওয়ারিকে। দর্শকমহলে পর্দার সাহসী অভিনেত্রী হিসেবেই বিপুল পরিচিতি রয়েছে তার। এই ওয়েব সিরিজের গল্প অনুযায়ী, সিরিজে ঋদ্ধিমা তিওয়ারি একজন লোভী মহিলা যিনি টাকার জন্য যেকোন সীমা পর্যন্ত যেতে পারেন। দেওর, শ্বশুর, জামাইবাবু প্রায় সকলের সাথেই শা;রীরিক সম্পর্কে জড়িয়েছেন সিরিজের পর্দায়। উল্লেখ্য, এই সিরিজে অভিনেত্রীকে একাধিক দৃশ্যে প্রয়োজনের থেকে অতিরিক্ত বো;ল্ড হতে দেখা গিয়েছে। আর সেইসমস্ত দৃশ্য দেখলে ল;জ্জা লাগবে নিজেদেরই। এই মুহূর্তে সেইসমস্ত দৃশ্যেরই কিছু ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আর তার সূত্র ধরেই আপাতত চর্চায় পর্দার জালেবি ভাবি অর্থাৎ ঋদ্ধিমা তিওয়ারি।

৪) শাহাদ: এই সিরিজে মূলত দেওর ও বৌদির ঘনিষ্ঠতা নিয়ে গল্প এগিয়েছে। বিয়ের পর স্বামীর থেকে বেশি নিজের দেওরের প্রতি আকর্ষিত হতে থাকে মহিলাটি।

ছেলেটিও নিজের বৌদির প্রতি আকৃষ্ট হতে থাকে শারী;রিকভাবে। ধীরে ধীরে একে ওপরের সাথে ভালোলাগার সহিত ঘনি;ষ্ট হতে থাকে তারা। আর এই সম্পর্কের পরিপ্রেক্ষিতেই এগিয়েছে গল্প।

৫) দরাহা: দুই ভাই ও তাদের আলাদা আলাদা বিবাহিত জীবন নিয়েই শুরু হয় গল্প। পরে কিভাবে সেই দুই ভাইয়ের আলাদা আলাদা জীবন একসাথে মিলে সব সমীকরণ ওলোট পালোট করে দেয়! দেওরের সাথে বৌদির ও ভাইয়ের বউয়ের সাথে ভাসুরের কিভাবে যোগসূত্র মি;লবে? সেটা জানার জন্যই দেখতে হবে এই গোটা সিরিজটি।