একসঙ্গে থাকছেন সিদ্ধার্থ-কিয়ারা, এপ্রিলে করবেন বিয়ে

কান পাতলেই শোনা যায় বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ‘কবির সিং’ খ্যাত অভিনেত্রী কিয়ারা আদভানি। প্রথমে নিজেদের ভালো বন্ধু বলে দাবি করলেও এখন এটাকে প্রেমই বলছেন এই অভিনেত্রী।

সম্প্রতি গুঞ্জন উঠেছে— সিদ্ধার্তের সঙ্গে লিভ টুগেদার করছেন কিয়ারা। তবে সেটা আর লিভইনে থাকছে না। পরিণয়ে রুপ পাচ্ছে। জানা গেছে আগামী বছরে বিয়ের পিঁড়িতে বসবেন এই যুগল।

বলিউড লাইফ এক প্রতিবেদনে জানিয়েছে, ২০২৩ সালের এপ্রিলে সাতপাকে বাঁধা পড়বেন কিয়ারা-সিদ্ধার্থ। আর দেরি করতে চান না এই প্রেমিক যুগল! প্রেম নিয়ে কম লুকোছাপা করেননি তারা, যদিও তাদের প্রেমের হাল-হাকিকত সবটাই শুরু থেকে জানতেন করন জোহর। ‘লাস্ট স্টোরিস’ (২০১৮) র‌্যাপ আপ পার্টিতে তাদের প্রেমের গল্পের সূচনা।

এই জুটির ঘনিষ্ঠ সূত্রের বরাতে খবর বলেন—‘তারা পরস্পরকে ভালোবাসেন। বাকি জীবনটা একসঙ্গে কাটাতে চান। কফি উইথ করন অনুষ্ঠানে তাদের মজবুত বন্ধন সবাই দেখেছেন।’

আগামী বছরের এপ্রিলে দুই-পরিবার এবং ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতে দিল্লিতে বিয়ের পর্ব সারবেন সিদ্ধার্থ-কিয়ারা। বলিউড বন্ধুদের জন্য ককটেল পার্টি রাখার পরিকল্পনা রয়েছে। তবে বিয়ের বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি সিদ্ধার্থ কিংবা কিয়ারা। খুব শিগগির এ বিষয়ে জানাবেন বলেও দাবি সূত্রটির।