এক হোটেলে লিওনার্দো ও হাদিদ!

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে তাদের সম্পর্ক নিয়ে। তবে সেই গুঞ্জনকে আরো একবার সত্য হিসেবে প্রমাণ করতে যাচ্ছেন লিওনার্দো ডিক্যাপ্রিও এবং জিজি হাদিদ। সাম্প্রতিক সময়ে বেশ জমে উঠেছে এই তারকা যুগলের কথিত রোমান্স।

যদিও কয়েক সপ্তাহ ধরেই তাদের ডেটিং নিয়ে বেশ জল্পনাকল্পনা চলছে, বেশ কয়েকটি অনুষ্ঠানে এই জুটিকে একত্রে দেখাও গেছে।

তবে সেই আগুনে এবার আরো বেশি ঘি ঢালছে ডিক্যাপ্রিও এবং হাদিদের সাম্প্রতিক প্যারিস সফর। বিভিন্ন গণমাধ্যমের সূত্র মতে, প্যারিসের একই হোটেলে দেখা গেছে এই তারকা যুগলকে!
গণমাধ্যম ‘টিএমজি’র পাওয়া ছবি অনুসারে, জিজি হাদিদকে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর ) রাত ১০টায় লে রয়্যাল মনসেউতে পৌঁছতে দেখা গেছে। অন্যদিকে লিওনার্দো ডিক্যাপ্রিও রাত ১টায় একই হোটেল থেকে বের হয়েছেন। এর আগে প্যারিসের কিছু নাইটক্লাবে সময় কাটিয়েছেন এই অভিনেতা। প্রায় এক ঘণ্টা ক্লাবগুলোতে সময় কাটানোর পর তিনি কস্টেস হোটেলে ফিরে আসেন, যেখানে তাঁর রুম বরাদ্দ ছিল।

সম্প্রতি ‘প্যারিস ফ্যাশন সপ্তাহের’ জন্য প্যারিসে থাকা জিজি হাদিদকে বেশ আকর্ষণীয় লাগছিল, যখন তিনি একটি স্লিভলেস সাদা ক্রপ টপের সঙ্গে ক্রিম কার্গো প্যান্ট এবং একটি বাদামি জ্যাকেট পরিধান করেছিলেন। অপরদিকে নিজের কথিত প্রেমিকা হাদিদকে সঙ্গ দিতে আসা লিওনার্দো জিন্সের সঙ্গে একটি বোম্বার জ্যাকেট, একটি স্ন্যাপব্যাক এবং সাদা স্নিকার্স পরেছিলেন। লিওর মুখে কালো মাস্কও ছিল।

যদিও এই জুটি তাদের ডেটিং প্রসঙ্গে চুপ রয়েছেন, তবে কথিত প্রেমিকা হাদিদকে সঙ্গ দিতেই লিও এখন প্যারিসে, এমনটাই ধারণা করছেন নেটিজেনরা।

সম্প্রতি লিওনার্দো ডিক্যাপ্রিও তাঁর আগের প্রেমিকা ক্যামিলা মররোনের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন। তাঁর বিরুদ্ধে এই গুঞ্জনও রয়েছে যে তিনি ২৫ বছরের কম বয়সী নারীদের সঙ্গেই ডেটিং করেন। তবে এ ক্ষেত্রে হাদিদকে ব্যতিক্রম বলে মনে করছেন সবাই। এদিকে সুপারমডেল হাদিদও তাঁর প্রাক্তন প্রেমিক জেইন মালিকের সঙ্গে বিচ্ছেদ করেছেন। বর্তমানে একাই আছেন এই মডেল। তাই লিওনার্দোর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলেও বেশ জোরেশোরেই গুঞ্জন ভেসে আসছে বারবার।

সূত্র : পিঙ্ক ভিলা।