এত ছোট পোশাক পরেছিলেন মোনালিসা, ছবি দেখে সবার চোখ স্থির

ভোজপুরি সিনেমার সবথেকে বড়ো কিছু সুপারস্টারের মধ্যে একজন হলেন অবশ্যই অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। বাংলা থেকে নিজের অভিনয়ের যাত্রা শুরু করলেও, তিনি সাফল্য পেয়েছেন ভোজপুরি ইন্ডাস্ট্রিতে। সেই জগতে এখন তিনি রীতিমতো কুইন হয়ে উঠেছেন।

তিনি নিজের গ্ল্যামারাস লুকের মাধ্যমে মাঝেমধ্যেই নিজের ভক্তদের চমক দিতেই থাকেন। নতুন সিনেমা হোক কিংবা নতুন ইনস্টাগ্রাম পোস্ট, সব কিছুর মাধ্যমেই নিজের ভক্তদের কাছে বেশ জনপ্রিয় অভিনেত্রী। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তিনি নিজের একটি আলাদা পরিচয় তৈরি করেছেন। একাধিক ওয়েব সিরিজ এবং সিনেমায় তিনি দারুন অভিনয়ের মাধ্যমে ভক্তদের প্রিয় অভিনেত্রীদের তালিকায় নিজের নাম অঙ্কিত করে ফেলেছেন।

মাঝে মধ্যেই তিনি ছবি আপলোড করলে সেইসব ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়ে একেবারে আগুনের মত। ইনস্টাগ্রাম বা অন্যান্য পরিচিত সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ জনপ্রিয়ও বটে। সেইসব মাধ্যমে তার যাঁরা ভক্ত রয়েছেন, তাদের জন্যেও তিনি পোস্ট করেন নানান ছবি এবং লাইফ আপডেট।

সম্প্রতি তিনি একটি নতুন ফটোশুট করেছেন, যেখানে তাকে ব্যাপক বোল্ড দেখাচ্ছে। সম্প্রতি শেয়ার করা ছবিগুলিতে, মোনালিসাকে একটি হালকা নীল ফ্লোরাল প্রিন্টেড ডিপ;নেক মি;নি স্কা;র্ট পরা অবস্থায় দেখা যাচ্ছে।

এই ছবিতে মোনালিসাকে সমুদ্র সৈকতে মজা করতে দেখা গেছে। তিনি একটি খুব আকর্ষণীয় শৈলীতে নিজের লুক সম্পূর্ণ করেছেন। সাথেই, অভিনেত্রী সামান্য মেকআপ করেছেন এবং হুপ কানের দুল পরেছেন এই পোষাকের সঙ্গে।

মোনালিসা এই লুকের সাথে নীল সানগ্লাস পরেছেন এবং তার চুলে পনিটেলে বেঁধেছেন। এই লুকে বেশ বো;ল্ড দেখাচ্ছে অভিনেত্রীকে। ক্যামেরার সামনে বিভিন্ন পোজ দিয়েছেন তিনি। আর এই ছবিগুলি স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠেছে।