এবার দেবের সঙ্গে সৃজিতের ‘টেক্কা’

বড়দিনের উৎসবেই জন্মদিন কলকাতার জনপ্রিয় অভিনেতা দেবের। আজ ৪১ বছরে পা দিলেন টলিউড সুপারস্টার। আর বিশেষ দিনে ভক্তদের উপহার হিসেবে দিলেন ‘টেক্কা’র ফার্স্ট লুক পোস্টার! এবার সৃজিতের সঙ্গে নতুন কাজ করতে চলেছেন দেব।

এ বছর বক্স অফিসে বেশ জমজমাট লড়াই হয়েছিল দেব ও সৃজিতের।

দুর্গাপুজায় মুখোমুখি লড়াইয়ে ‘বাঘাযতীন’ দেবকে পেছনে ফেলেন ‘দশম অবতার’ পরিচালক। তবে আগামী পুজায় পরস্পরকে ‘টেক্কা’ দেবেন না তাঁরা, বরং হাত মিলিয়ে টলিউডের অন্য নায়ক-পরিচালকদের রাতের ঘুম কাড়বেন।

২০১৬ সালে ‘জুলফিকার’-এ সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে সর্বশেষ কাজ করেছিলেন দেব। তারপর মাঝে কেটে গেছে ৭ বছর।

সৃজিতের ঝুলি থেকে একের পর এক হিট ছবি বেরিয়েছে, আবার দেবও ভাল ভাল ছবিতে অভিনয় করেছেন। কিন্তু দুজনকে একসঙ্গে দেখা যায়নি। অপেক্ষার অবসান হচ্ছে ২০২৪ সালে। পুজায় সৃজিতের রোমহর্ষক থ্রিলার ছবিতে দেখা যাবে দেবকে।
জন্মদিনে সেই ছবির প্রথম পোস্টার প্রকাশ করলেন দেব নিজেই। সেখানেই ছবির নাম জানা গেল।
২৫ ডিসেম্বর দেবের জন্মদিন। আজ তিনি যে একটা বড়সড় কিছু ঘোষণা করতে চলেছেন, তার আভাস আগেই মিলেছিল। ঘড়ির কাঁটায় ঠিক দুপুর দুটা বাজতেই ‘দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার’ তাদের ফেসবুক পেজে ঘোষণা করে দেবের নতুন ছবির নাম।

জানা গেছে, দেব-সৃজিতের নতুন ছবির নাম ‘টেক্কা।’ তাসের খেলায় ‘টেক্কা’ খুবই গুরুত্বপূর্ণ কার্ড। হাতে সাহেব, বিবি, গোলাম থাকলেও আস্তিনে যদি ‘টেক্কা’ লুকানো থাকে তবে শেষ চালে বাজিমাৎ করা যায়। সৃজিতও তাঁর নতুন ছবিতে এভাবেই ‘টেক্কা’ রহস্য লুকিয়ে রাখছেন। সৃজিতের ঝুলি থেকে কী বের হয় এখন সেটাই দেখার বিষয়।