এবার সাবধান করলেন তানজিন তিশা

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের ভক্ত দেশজুড়ে। শহর থেকে বন্দর, সদর থেকে গ্রাম সবখানেই তার পরিচিতি। শুধু দেশ নয়, দেশের বাইরেও অসংখ্য বাঙালি তার সিনেমার ভক্ত। তাদের জন্যই একটি সুখবর দিলেন শাকিব। নতুন সিনেমার কাজ শুরু করছেন তিনি।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুর ১২টা ৪৫ মিনিটে ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে একটি ছবি পোস্ট করেন শাকিব খান। সেখানে তার সঙ্গে নির্মাতা রায়হান রাফীকেও দেখা যাচ্ছে। যদিও শাকিব ক্যাপশনেই উল্লেখ করে দিয়েছেন সিনেমাটি নির্মাণ করবেন ‘পরাণ’ খ্যাত এই নির্মাতা।

তবে নায়িকার নাম এখনও না বলায় আলোচনা চলছে বেশ। অনেক ভক্ত তো প্রশ্নই করে ফেলেছেন কে হতে যাচ্ছেন শাকিব খানের পরবর্তী নায়িকা? এই প্রশ্নের উত্তর খুঁজতে খুঁজতেই একাধিক ঘনিষ্ঠ সূত্র থেকে পাওয়া তথ্যমতে নাম উঠে এসেছিল শাকিব খানের নায়িকা হতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার।

তবে সেই গুঞ্জন উড়িয়ে দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়েছেন তিশা। পোস্টে তিনি লেখেন, “আমি যদি সিনেমা করি সেটাতো সুখবর! আর আমি যদি কখনো সিনেমা করি তা সবাইকে জানিয়ে সিনেমা করবো। আশা করি কেউ গুজব ছড়াবেন না বা মিথ্যা নিউজ করবেন না। সবাইকে ধন্যবাদ।”

এর আগে কিছু নির্ভরযোগ্য সূত্র থেকে জানা যায়, শাকিবকে নিয়ে রাফির এ সিনেমার নাম ‘প্রেমিক’। এ বছরের ডিসেম্বর মাস থেকে শুরু হবে শুটিং।

এ সিনেমায় নায়িকা হিসেবে তানজিন তিশার নাম উঠে আসে। তবে এতদিন ধরে অনেকেই ভেবেছিলেন এই সিনেমায় বুবলী বা পূজা চেরীকে দেখা যেতে পারে। কিন্তু সূত্র বলছে, তানজিন তিশাই হতে যাচ্ছেন শাকিবের পরবর্তী সিনেমার নায়িকা। কিন্তু বিষয়টি নিয়ে এখন বেশ আলোচনা চলছে। তানজিন তিশার এই স্ট্যাটাসের পর থেকে বিষয়টি আরও বেশ জোড়ালো হলো। অন্যদিকে প্রশ্নটা থেকেই গেল কে হতে যাচ্ছেন শাকিবের নতুন নায়িকা।