এশার লেহেঙ্গার দাম শুনে চমকে গেলেন ভক্তরা

এশা গুপ্তা যে কোনো পরিচ্ছদেই ভক্তদের মাথা ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন। শাড়ি হোক বা লেহেঙ্গা অথবা হট বিকিনি যে কোনো পোশাকেই নিজেকে অনন্য করে তোলেন এশা। এবার দীপাবলি উপলক্ষে নিজের নতুন লুকে ভক্তদের চমকে দিলেন।

সোশ্যাল হ্যান্ডেলে দীপাবলি সাজে নিজের একটি ছবি পোস্ট করেছেন এশা গুপ্তা।

ছবিতে, এশা গুপ্তা ডিচড প্যাস্টেল রঙের জমির উপর লাল রঙের ওপর নির্ভর করা ছাপ দেওয়া সিল্কের নেকলাইন ব্লাউজ এবং তার সঙ্গে ছাপা লেহেঙ্গা পরেছিলেন।
এর সঙ্গে এশা নিয়েছেন চার পাশের ছাপা বর্ডার সহ নেটের দোপাট্টা। দীপাবলির লুকে এশা নেটিজেনদের মনোযোগ পেয়েছেন বেশ। শুধু তাঁর দীপাবলি লুক নয় অভিনেত্রীর এই লেহেঙ্গার দাম শুনলেও চোখ কপালে উঠবে নেটিজেনদের।

এশা গুপ্তার এই ডিজাইনার লেহেঙ্গাটি তৈরি করেছেন রিধি মেহরা। লেহেঙ্গাটির দাম পড়েছে ৯৪,৮০০ রুপি। যা বাংলাদেশি মুদ্রায় সোয়া লাখ টাকার ওপরে। এই লেহেঙ্গার সঙ্গে এশা গলায় হীরের নেকলেস, এবং তার সঙ্গে ম্যাচিং কানের দুল। এর সঙ্গে মাথায় বান এবং কপালে লাল বিন্দি ও গাঢ় লাল লিপস্টিক পরেন এশা।

শেষবার ববি দেওলের সঙ্গে আশ্রম সিজন-৩ তে অভিনয় করতে দেখা গেছে এশাকে। ২০১২ সালে জান্নাত -২ তে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন এশা। এছাড়াও চক্রবুহ্য, হামশকল, ম্যায় রহু ইয়া না রহু সহ একাধিক ছবিতে অভিনয় করেন এশা।