এ ব্যাপারে শাকিবের হাত নেই: পূজা

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা পূজা চেরিকে নিয়ে গুঞ্জনে সরগরম সিনেপাড়া। শাকিবের সঙ্গে প্রেম করছেন এই নায়িকা, এমন খবর চাউর হয়েছে ‘গলুই’ সিনেমার শুটিং সেট থেকেই। এরপর জল গড়িয়েছে বহুদুর। শাকিব খানের ব্যক্তিগত জীবনের বেশ কিছু ঘটনাকে ঘিরে পূজাকে নিয়ে দুইয়ে দুইয়ে চার মেলাতে বসে যান সমালোচকরা।

এরই মধ্যে যুক্তরাষ্ট্রের ভিসা হাতে পেয়ে যান নায়িকা পূজা। এরপর শাকিবকে ঘিরে গুঞ্জনের মাত্রা আরও বেড়ে উঠে। বিষয়টি মোটেও ভালোভাবে নিতে পারেননি এই নায়িকা। সামাজিক মাধ্যমে অনেকেরই মন্তব্য পূজার মার্কির ভিসা প্রাপ্তিতে ভূমিকা রয়েছে শাকিব খানের। এ নিয়ে শাকিবের সঙ্গে পূজার নাম জড়িয়ে অনেক গুঞ্জনও চাউর হয়। তবে এমন অভিযোগ নাকচ করে দিয়েছেন পূজা চেরি। নায়িকা স্পষ্টই জানালেন, তার আমেরিকার ভিসা প্রাপ্তিতে শাকিবের কোনো হাত নেই। শিল্পী হিসেবেই এই ভিসা পেয়েছেন তিনি।

শুক্রবার (৭ অক্টোবর) মুক্তি পেয়েছে পূজা চেরি অভিনীত নতুন সিনেমা ‘হৃদিতা’। এই সিনেমার প্রচারণায় গিয়ে গণমাধ্যমকে পূজা বলেন, ‘যেহেতু আমি একজন আর্টিস্ট তাই আবেদনের প্রেক্ষিতে যুক্তরাষ্ট্রে যাওয়ার ভিসা পেতেই পারি। আমি সেখানে কাজে যেতে পারি কিংবা ট্যুরেও যেতে পারি। এ ব্যাপারে তার (শাকিব) কোনো হাত নেই। কোনো বিতর্কিত বিষয় নিয়ে কথা বলতে চাই না। যারা আমাকে অপছন্দ করেন তারা আমাকে স্কিপ করতে পারেন।’

উল্লেখ্য, গত সপ্তাহে যুক্তরাষ্ট্রের ভিসা পান পূজা। চলতি মাসে তার যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত তিনি এ মাসে যাচ্ছেন না বলে জানা গেছে। শোনা যাচ্ছে নভেম্বরে এক মাসের জন্য যুক্তরাষ্ট্রে যাবেন ‘পোড়ামন ২’ তারকা। সঙ্গে থাকবেন তার মা।