কায়দা করে বাঁশ ‍দিয়ে সাপকে ধরার অভিনব পদ্ধতি বের করলো ‍যুবক

সোস্যাল মিডিয়ায় এখন আশ্চর্যজনক ঘটনা দিলেই ভাইরাল হয়ে যায়।এখনকার যুগে প্রতিনিয়ত ভালো, খারাপ দুটোই সোস্যাল মিডিয়া তে সহজেই ভাইরাল হয়ে যায়।

সেটা নাচ,গান,মাছ ধরা,সাপ ধরা,অশ্লীল ভিডিও মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। সোস্যাল মিডিয়ার বদলৌতে আমরা অনেক ভালো এবং আশ্চর্যজনক ভিডিও দেখতে পাই। যেগুলো মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

সাপ হাত-পা বিহীন দীর্ঘ শরীরের, মাংসাশী, ধূর্ত এক প্রকার সরীসৃপ। এদের চোখের পাতা এবং বহিকর্ণ না থাকায়, সাপ পা-বিহীন টিকটিকি থেকে আলাদা। বৈজ্ঞানিক শ্রেণীবিন্যাস অনুযায়ী, প্রাণী জগৎ জগতের, কর্ডাটা পর্বের, ভার্টিব্রাটা উপপর্বের, Sauropsida শ্রেণীর, Squamata বর্গের, Serpentes উপবর্গের সদস্যদের সাপ বলে অভিহিত করা হয়।

সাধারনত সাপকে সবাই ভয় পায় । কিন্তু কোন কোন মানুষ আছে যাদের সাপ একটি খাদ্যের মধ্যে অন্যতম। তাই তারা সাপ ধরে খাবারের জন্য। কেউ আবার সাপ ধরে পালন করার জন্য।

সাপ ধরার বিভিন্ন পদ্ধতি আছে। একেক মানুষ একেক পদ্ধতি ব্যবহার করে । কেউ নিজ হাতে সাপ ধরে কেউ আবার ফা’দে পেতে সাপ ধরে।এমনি একটি ফা’দে পেতে সাপ ধরার ভিডিও ভাইরাল হতে দেখা যায়। বাশ দিয়ে বাননো হলো সাপ ধরার ফা’দ, যেখানে সাপ একবার ডুকল আর বের হতে পারে না্।

সম্প্রতি সোস্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি সোস্যাল মিডিয়ায় আসার সাথে সাথে ব্যাপক সাড়া পেয়েছে। ভাইরাল ভিডিওটি টি আপনারা নিচে গেলেই দেখতে পাবেন।