কেন দাওয়াত পাননি মমতাজ, বললেন আসিফ আকবর

গায়ক আসিফ আকবরের ছেলের বিয়ে হলো সম্প্রতি। বিয়েতে মিডিয়ার মানুষেরা নিমন্ত্রিত ছিলেন, ছিলেন গণমাধ্যমকর্মীরা। তবে অনুষ্ঠানে নিমন্ত্রণ না পাওয়ার কথা জানিয়েছিলেন সংসদ সদস্য মমতাজ। ফেসবুক পোস্টে জানানো এই আক্ষেপমূলক কথার নিচেই জবাব দিয়েছেন আসিফ আকবর।

মমতাজ স্ট্যাটাসে লেখেন, ‘হায়রে রাজনীতি! আজকে যদি এমপি না হতাম, তাহলে একটা বিয়ের দাওয়াত খেতে পারতাম। ’

মমতাজের সেই পোস্টের কমেন্টে আসিফ লিখেছেন, ‘প্রিয় মম (মমতাজ এমপি )। তুমি আমি সেরা পারিবারিক বন্ধু, এখানে কোনো দিনই রাজনীতি প্রবেশের সুযোগ নেই। মাত্র চার দিন সময় পেয়েছি ছেলের বিয়ের জন্য। সব কিছুই হুট করে হয়ে গেছে। ’

আসিফ বলেন, ‘তোমাকে কন্টাক্ট করার মতো সরাসরি যোগাযোগের ব্যবস্থা আমার কাছে নাই। তবে তোমাকে মন থেকে ফিল করেছি। আমি তোমার সব সময়ের বন্ধু। একদিন সময় দাও বাচ্চাদেরসহ, আমার বাসায় তোমার সারাজীবন দাওয়াত। কষ্ট নিও না বন্ধু, ভুল হলে ক্ষমা চাই। নিশ্চয়ই দ্রুত আমাদের দেখা হবে। ভালোবাসা অবিরাম বন্ধু। আমার ব্যক্তিগত সম্পর্কে রাজনীতির কোনো চান্সই নেই এবং তুমি সেটা জানো। ’

গত সোমবার (৩ অক্টোবর) রাতে রাজধানীর অফিসার্স ক্লাবে আসিফের বড় ছেলে রণ ও ঈশিতার বিয়ের আয়োজন করা হয়। অনুষ্ঠানস্থলেই বিয়ে পড়িয়ে দোয়া করা হয়।

এর আগে গত ২৪ সেপ্টেম্বর রণ-ঈশিতার বাগদান সম্পন্ন হয়েছে। পরবর্তী সময়ে ২ অক্টোবর আয়োজন করা হয়েছিল তাদের মেহেদিসন্ধ্যা।