খোলামেলা দৃশ্যে পুরুষদের রাতের ঘুম কেড়েছেন এই ৬ অভিনেত্রী

বর্তমানে ওয়েব সিরিজ আর তার নায়িকারা এখন সব থেকে বেশি মন জয় করেছে দর্শকদের। যার ফলে অ্যাডাল্ট কনটেন্টের উপরে ভর করে সব ওটিটি প্লাটফর্ম গুলি মাতিয়ে রেখেছে দর্শকদের। সেখানেই খো;লা;মেলা ও বো;ল্ড অভিনেত্রীদের অভিনয় দেখা যায়। আজ আপনাদের তেমনই কিছু অভিনেত্রী ও তাদের ঘাম ঝরানো ওয়েব সিরিজ সম্পর্কে বলবো।

Flora Saini : Alt Balaji -র ‘Gandi Baat’ সিরিজে দেখা গিয়েছিলো ফ্লো;রা সাইনিকে। বো;ল্ড চরিত্রে তো তাকে দেখে দর্শকদের ঘাম ঝড়েছেই। সব থেকে উল্লেখযোগ্য সিরিজের লে;স;বি;য়া;ন কিছু দৃশ্য। যা সব থেকে জনপ্রিয়তা লাভ করেছিল।

Kangana Sharma : ‘Mona Home Delivery’ ওয়েব সিরিজ কেউ দেখেননি এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া যাবে না। সেই সিরিজেই খোলামেলা চরিত্রে অভিনয় করেছিল অভিনেত্রী কঙ্গনা শর্মা। ‘কল গার্ল’ -র চরিত্রে অভিনয় করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি। প্রতিটি সিনই ছিলো বো;ল্ড ও ঘা;ম ঝরানো।

Rasika Duggal : ‘Mirzapur’ সিরিজের বিনা ত্রিপাঠি কে এখনও কেউ ভুলতে পারেননি। সিরিজে তার যৌনআবেদন মূলক সিন যা সবার খুব পছন্দ হয়েছিল। এখন তাকে ওয়েব সিরিজের কুইন ও বলা চলে।

Rani Chatterjee : ভোজপুরি নায়িকা রানী ‘মাস্তরাম’ সিরিজে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। তার খোলা;মেলা ও ঘা;ম ঝরানো অভিনয়ে সবসময় মনে রাখবেন দর্শকরা।

Tridha Choudhury : ‘Aashram’ সিরিজের ববিতাকে সবাই চেনে। বাঙালি মেয়ে তৃধা সেই চরিত্রে অভিনয় করেছিল। খোলামেলা ও হ;ট সিনে রাতের ঘুম কেড়েছেন দর্শকদের।

Abha Paul : ললিতা ভাবী চরিত্রে অভিনয় করে ব্যাপক নাম করেছেন আভা পল। সিরিজের প্রতিটি সিনেই ছিলো আভা পলের হ;ট ফি;গার ও বো;ল্ড সি;ন দেখার সুযোগ।